শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফিরছেন ববি হক
০২ জুন, ২০২২ ১২:৪২:৩৬
প্রিন্টঅ-অ+


অবশেষে দীর্ঘ সময় পর বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা ববি হক অভিনীত সিনেমা ‘ময়ূরাক্ষী’। আসন্ন ঈদুল আজহার পর দেশের প্রেক্ষাগৃহে আসছে তার সিনেমা। সিনেমাটির পরিচালক রাশিদ পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিগগিরই ‘ময়ূরাক্ষী’ ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। আমরা আগস্ট মাসে মুক্তি দেয়ার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছি। এখন চলছে শেষ মুহূর্তের কাজ। ভালো একটি সিনেমা দর্শকদের উপহার দিতে কমতি রাখছেন না কোনো দিক দিয়েই। গোলাম রাব্বানীর সংলাপ ও চিত্রনাট্যে এতে ববির বিপরীতে আছেন সুদীপ বিশ্বাস দীপ। গল্পে নিজের চরিত্রেই দেখা যাবে ববিকে। সিনেমাটি প্রসঙ্গে এ নায়িকা বলেন, একজন নায়িকার উত্থান-পতনের গল্প তুলে ধরা হয়েছে এ সিনেমায়।

গ্ল্যামার, ইমোশন, রিলেশনশিপের ক্রাইসিস সব আছে ‘ময়ূরাক্ষী’তে। সিনেমায় গোলাম রাব্বানীকে দেখা যাবে পরিচালক নাবিল আহমেদ চরিত্রে। সুরভী চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। প্রেম ও প্রতারণায় এগিয়ে যাবে এর গল্প। এদিকে, বড় পর্দায় ববিকে দর্শকরা না পেলেও গত রোজার ঈদে ‘সুরভী’ শিরোনামের একটি ওয়েব কনটেন্টে দেখা গেছে। এ ছাড়া ববি বর্তমানে ‘পাপ’ শিরোনামের একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সৈকত নাসির নির্মিত এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন জিয়াউল রোশান। এ ছাড়া এখন তার হাতে  ‘আলপিন’, ‘এবার তোরা মানুষ হ’সহ কয়েকটি সিনেমা।


আরো পড়ুন