শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কেকেকে শেষ বিদায় জানালেন সহকর্মীরা
০২ জুন, ২০২২ ১৬:৩৭:২৯
প্রিন্টঅ-অ+


বলিউডের গায়ক কেকেকে শেষ শ্রদ্ধা জানাতে তার বাড়িতে ভিড় করেন ভারতীয় শোবিজের তারকারা। বৃহস্পতিবার (০২ জুন) সকাল সাড়ে ১১টার পর থেকেই কেকের বাড়িতে আসতে থাকেন তার সহকর্মীরা।

কেকের বাড়িতে হাজির হন অভিনেতা ফয়সাল খান, জনপ্রিয় সংগীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য, জাভেদ আলী, পাপন, শিল্পা রাও, অলকা ইয়াগমিন, শ্রেয়া ঘোষাল, সলিম মার্সেন্ট, নির্মাতা বিশাল ভরদ্বাজসহ অনেকেই।

মঙ্গলবার (৩১ মে) রাতে কলকাতায় একটি অনুষ্ঠানে গান গাওয়ার সময় অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠানস্থল ত্যাগ করে ফিরে যান হোটেলে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেওয়া হলে ডাক্তারা তাকে মৃত ঘোষণা করেন।

ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে পোস্ট দিয়েছেন সালমান খান, আল্লু অর্জুন, সংগীতশিল্পী শান, আমির খানসহ অনেকে।

এদিকে, কেকের মৃত্যুর পর মুম্বাই থেকে কলকাতায় এসেছিলেন তার স্ত্রী জ্যোতি ও পুত্র নকুল কৃষ্ণ কুন্নাথ। কলকাতার রবীন্দ্র সদনে এ সংগীতশিল্পীকে শেষ বিদায় জানান স্থানীয় সংগীতপ্রেমীরা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। শ্রদ্ধা শেষে বুধবার (০১ মে) বিকালে স্বামীর মরদেহ নিয়ে মুম্বাইয়ে ফিরে যান কেকের স্ত্রী ও তার পুত্র।


আরো পড়ুন