শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কৃতির এই পোশাকের দাম ৩ লাখ টাকা!
০৪ জুন, ২০২২ ১৪:৪৫:১৯
প্রিন্টঅ-অ+


বলিউডের এ সময়ের অভিনেত্রী কৃতি শ্যানন। ইতোমধ্যেই অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের।

অভিনয়ের বাইরে ফ্যাশন সচেতন হিসেবেও বেশ পরিচিত রয়েছে এই অভিনেত্রীর।

সম্প্রতি রিতিকা মিরচান্দানির ডিজাইন করা একটি শারারা সেট পরে সামাজিকমাধ্যমে একাধিক ছবি প্রকাশ করেন কৃতি শ্যানন। যেটির মূল্য ভারতীয় মুদ্রায় ২ লাখ ৫৮ হাজার রুপি। যেটি বাংলাদেশি টাকায় প্রায় ৩ লাখ।  

কৃতির মেরুন রঙের শারারা সেটটিতে সোনালি জরি সুতা, স্টোন, সোনালি চুমকি ও লেইস দিয়ে ডিজাইন করা। শারারা প্যান্ট ছিল হাই ওয়েস্টের, যার কোমরের পুরোটাই সোনালি লেইস দিয়ে ডিজাইন করা। কৃতি শ্যাননের শারারার সবচেয়ে আলাদা বিষয় এর লম্বা কোটি। বিভিন্ন ধরনের নকশায় জড়ি সুতা, চুমকি ও স্টোন দিয়ে কোটির জিজাইন করা হয়েছে।

ছবিতে দেখা যায়, পোশাকটির সঙ্গে মিল রেখে হালকা অলংকারে সেজেছিলেন কৃতি। হীরাখচিত চোকার নেকলেস ও রুবি পাথরের কানের দুল পরেছিলেন তিনি। মাঝে সিঁথি করে খোলা চুলে, হালকা মেকআপ, হালকা গোলাপি লিপস্টিক, মাশকারা, ল্যাশস, ব্রাউন স্মোকি আই লুকে অপূর্ব লাগছিল কৃতিকে।

সবশেষ ‘বচ্চন পান্ডে’ সিনেমায় দেখা গেছে কৃতিকে। ফরহাদ সামজি নির্মিত এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও আরশাদ ওয়ারসি। শিগগিরই কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শেহজাদা’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়া ‘বাহুবলী’খ্যাত প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’-এ অভিনয় করবেন তিনি।


আরো পড়ুন