শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
করণের পার্টিতে যোগ দিয়ে ৫০-৫৫ জন করোনায় আক্রান্ত!
০৫ জুন, ২০২২ ১৩:৩১:৪৯
প্রিন্টঅ-অ+


বলিউডের প্রখ্যাত নির্মাতা করণ জোহরের ৫০তম জন্মদিন ছিল (২৫ মে)। এদিন মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে জাঁকালো পার্টির আয়োজন করেছিলেন তিনি।

যেখানে হাজির হয়েছিলেন বলিউডের নামকরা সব তারকারা।

এই পার্টিতে যোগ দেওয়া দেওয়ার পর ৫০-৫৫ জন নাকি করোনায় আক্রান্ত হয়েছেন! শনিবার (০৪ জুন) এমন খবর প্রকাশ করেছে বিনোদনের সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা।  

২৫ মে করণের পার্টিতে যশরাজ স্টুডিও হাজির হয়েছিলেন বলিউডের চার খান সালমান খান, শাহরুখ খান, আমির খান এবং সাইফ আলি খান। সেখানে ছিলেন গৌরি খান, হৃতিক রোশান, কারিনা কাপুর খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, রানি মুখার্জির মতো তারকারা।  

করণের পার্টিতে আরো হাজির হয়েছিলেন টুইঙ্কেল খান্না, সোনালী বেন্দ্রে, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, রাভিনা ট্যান্ডন, মালাইকা আরোরা, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিং, মণীশ মালহোত্রা, ফারহা খান, অপূর্ব মেহতা, অনন্যা পাণ্ডে, সারা আলি খান, জাহ্নবী কাপুর, ভিকি কৌশলসহ বলিউডের আরো অনেকেই।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘করণের পার্টি থেকে ফেরার পর এ নির্মাতার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও এ খবর প্রকাশ করেননি তারা। ’

এদিকে করণের পার্টিতে না গিয়েও কার্তিক আরিয়ান করোনায় আক্রান্ত হয়েছেন। কারণ যে নায়িকার সঙ্গে কার্তিক তার সিনেমার প্রচার করেছেন তিনি নাকি ওই পার্টিতে ছিলেন।

তবে কে কে করোনায় আক্রান্ত হয়েছেন সে বিষয়ে সঠিক তথ্য পায়নি বলে জানায় সংবাদমাধ্যমটি।


আরো পড়ুন