শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সালমান খান ও তার বাবাকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
০৬ জুন, ২০২২ ১৫:১৭:১১
প্রিন্টঅ-অ+


আবারো হত্যার হুমকি দেওয়া হলো বলিউড সুপারস্টার সালমান খানকে। এবার একইসঙ্গে তার বাবা সেলিম খানকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে এক চিঠির মাধ্যমে।

এ নিয়ে মুম্বাইয়ের বান্দ্রা থানায় এফআইআর তথা অভিযোগ দায়ের করা হয়েছে। দ্বিতীয়বারের মতো ‘ভাইজান’কে খুনের হুমকি দেওয়া হলো।

অভিযোগপত্রে জানানো হয়, সালমান খানের বাবা সেলিম খান প্রতিদিনের মতো রোববারও প্রাতঃভ্রমণে বের হন। সকালে হাঁটাহাঁটির মাঝে একটি জায়গায় বসে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। তখন ওই জায়গায় তাদের হত্যার হুমকির চিঠিটি পাওয়া যায়। তবে চিঠিতে কে বা কারা হুমকি দিয়েছেন, সেই নাম উল্লেখ করা নেই।

চিঠিতে লেখা, ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে। ’

এ ঘটনায় ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে মুম্বাই পুলিশ জানায়, অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এখন তদন্ত চলছে।

এই হুমকি চিঠির সঙ্গে পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যাকাণ্ডে জড়িত গ্যারেস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে ধারনা করা হচ্ছে।

সম্প্রতি সিধুকে খুনের পর থেকেই চাপে রয়েছে মুম্বাই পুলিশ। এই গায়কের হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় দীর্ঘদিন ধরেই রয়েছেন সালমান খান। তাই কোনোরকম ঝুঁকি না নিয়ে অভিনেতার নিরাপত্তা বাড়ানো হয়েছে। এর আগে ২০১৮ সালে লরেন্স বিষ্ণোই তাকে খুনের হুমকি দিয়েছিল।



 


আরো পড়ুন