শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বন্দুক তাক করে পেশাদার খুনি, অল্পের জন্য বাঁচলেন সালমান খান
১১ জুন, ২০২২ ১৬:০২:৪৩
প্রিন্টঅ-অ+


সালমান খানকে হত্যা করার হুমকি এবং তাকে হত্যার চেষ্টা নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। ভারতের টাইমস নেটওয়ার্ক এই খবর জানিয়েছে।

বর্তমানে চলমান সিধু মোচওয়ালা হত্যাকাণ্ড তদন্তকালে বলিউড ভাইজানকে হত্যা করার এক অপচেষ্টার কথা জানা গেছে।

সিধু মোচওয়ালা হত্যাকাণ্ড তদন্তকারী একজন পুলিশ কর্মকর্তা আকস্মিকভাবেই এই ঘটনার কথা জানতে পারেন। এই তদন্তকারীর তথ্য অনুযায়ী একজন বন্দুকধারীকে নিয়োগ করা হয় সালমান খানকে হত্যা করার জন্য, কিন্তু অভিনেতা ভাগ্যক্রমে বেঁচে যান।

এই কর্মকর্তার দেওয়া তথ্যে সিধু মোচওয়ালা হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি লরেন্স বিষ্ণয় একজন বন্দুকধারীকে (শার্পশুটার) নিয়োগ করে সালমান খানকে হত্যার জন্য। হকি স্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেওয়া হয় তাকে। তাকে নির্দেশ দেওয়া হয় সালমানের বাড়ির বাইরে অবস্থান নেওয়ার জন্য। কিন্তু ভাগ্যক্রমে সালমান রক্ষা পান।

লরেন্স বিষ্ণয় আর তার সহযোগীরা সালমানের গতিবিধি যাচাই করে জানতে পারে তিনি সকালে সাইক্লিং করেন। পরিকল্পনা করা হয় সে সময়ই তাকে গুলি করে হত্যা করা হবে। কিন্তু নির্দিষ্ট সেই দিন সকালে ঘর থেকে বেরুনোর সময় একজন পুলিশ সহযোগী দেওয়া হয় সালমানকে; তাতে তাদের ষড়যন্ত্র ভেস্তে যায়।



সূত্র: ফিল্মফেয়ার



 


আরো পড়ুন