শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শুক্রবার থেকে ব্লকবাস্টার সিনেমা ‘তালাশ’
জন
১৭ জুন, ২০২২ ০০:১৯:২০
প্রিন্টঅ-অ+


শুক্রবার ঢাকাসহ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে  সিনেমা। ‘তালাশ’। সিনেমার মধ্যে ‘তালাশ’ দেখা যাবে ৫৩টি প্রেক্ষাগৃহে। এর মধ্যে কুরিলের যমুনা ফিউচার পার্কে অবস্থিত দেশের অত্যাধুনিক প্রেক্ষাগৃহ ব্লকবাস্টার সিনেমাসেও শুক্রবার থেকে দেখা যাবে সিনেমা ।

বৃহস্পতিবার ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এই তথ্য প্রকাশ করেছে ব্লকবাস্টার সিনেমাস কর্র্তপক্ষ।

সেই পোস্ট থেকে জানা গেছে, শুক্রবার থেকে দুপুর ১টা ৪৫ মিনিট এবং বিকাল ৪টা ২৫ মিনিটের দুটি শোয়ে ব্লকবাস্টার সিনেমাসে দেখা যাবে ‘তালাশ’ সিনেমাটি।  আগামী ২৩ জুন পর্যন্ত একই শিডিউলে ব্লকবাস্টার সিনেমাসে চলবে ‘তালাশ’ ।

নেশাগ্রস্ত এক রকস্টারের প্রেমের গল্প নিয়ে ‘তালাশ’ সিনেমাটি বানিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নবাগত আদর আজাদ এবং শবনম ইয়াসমিন বুবলী। এটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস। নির্মাতা সৈকত নাসিরের সঙ্গে যৌথভাবে এর কাহিনি লিখেছেন আসাদ জামান।

‘তালাশ’ নবাগত নায়ক আদর আজাদের অভিষেক সিনেমা। সেই হিসেবে ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠিত নায়িকা বুবলীর সঙ্গেও তার প্রথম সিনেমা। নতুন এ জুটি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।



 


আরো পড়ুন