শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’
২২ জুন, ২০২২ ১১:১৩:০৯
প্রিন্টঅ-অ+


ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা ছিল নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। তবে সিনেমাটির সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে, ঈদে এ সিনেমা মুক্তির সম্ভাবনা আর নেই। এই মন খারাপের মধ্যেই ফারিয়া ভক্তদের জন্য আনন্দের খবর হচ্ছে, বড় পর্দায় এ নায়িকার দেখা না মিললেও পবিত্র ঈদুল আজহাতেই দেখা যাবে ছোট পর্দায়। ‘আইকনম্যান’ শিরোনামে একটি টিভি ফিচার ফিল্মে অভিনয় করেছেন তিনি। সঞ্জয় সমদ্দারের নির্মাণে এতে নুসরাত ফারিয়ার বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব। টিভি ফিচার ফিল্মে অভিনয়ের ব্যাপারে ফারিয়া বলেন, ‘আইকনম্যান’ এ আমার চরিত্রটির নাম নোভা। এটা ধোঁয়াশার একটি চরিত্র। যা আমি কখনো করিনি। এখন কিছু বলতে চাচ্ছি না। ক’দিন পর এর ফাস্ট লুক প্রকাশ পাবে।

তবে এতটুকু বলতে পারি, দর্শক এখানে ভিন্ন এক নুসরাত ফারিয়াকে দেখতে পাবেন। এর আগে সবাই আমাকে গ্ল্যামারাস চরিত্রে দেখেছেন। তবে এটি একদমই আলাদা। ঈদে সবাইকে এটা দেখার আমন্ত্রণ জানাচ্ছি। গেল বছরেই ‘যদি কিন্তু তবুও’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধেছিলেন অপূর্ব ও ফারিয়া। আর ‘আইকনম্যান’ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। এদিকে কলকাতায় ‘রকস্টার’ নামে একটি সিনেমাও হাতে রয়েছে ফারিয়ার। সিনেমাটির গানের শুটিং বাকি আছে। সেটা শেষ করার পর মুক্তির পরিকল্পনা করবেন বলে জনালেন এ নায়িকা।


আরো পড়ুন