শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ফিরতে পেরে ভালো লাগছে: মৌসুমী
০২ জুলাই, ২০২২ ১৫:৩৬:৪৪
প্রিন্টঅ-অ+


ত্রনায়ক জায়েদ খানকে নিয়ে ওমর সানীর এক মন্তব্য আলোচনায় উঠে আসতেই চিত্রনায়িকা মৌসুমীর সংসার ভাঙার একটি গুঞ্জন শুরু হয়। যদিও পরে স্বামী ওমর সানী ও অভিনেত্রী মৌসুমীর মধ্যকার অভিমানের পাহাড় গলে যায়। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে গত ২০ জুন মৌসুমী অভিনীত ‘ভাঙন’ সিনেমার পোস্টার প্রকাশ হয়। সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার কিছুদিন পরই খবর আসে বিরতি ভেঙে কাজে নিয়মিত হচ্ছেন এই নায়িকা।

গত ২৯ জুন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘সোনার চর’ সিনেমার ডাবিংয়ে অংশ নেন মৌসুমী।

জাহিদ হোসেন পরিচালিত সিনেমাটির ডাবিংয়ে অংশ নিয়ে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার রেশমী বলেন, অনেক দিন পর কাজে ফিরতে পেরে ভালো লাগছে। সোনার চর জীবনঘনিষ্ঠ একটি সিনেমা। দর্শকের মন ছুঁয়ে যাওয়ার মতো গল্প তুলে ধরা হয়েছে। আশা করি সিনেমাটি মুক্তি পেলে সবার কাছে ভালো লাগবে।

প্রসঙ্গত, ‘সোনার চর’ সিনেমার গল্প ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও তার স্বামীর ভূমিকায় ওমর সানী। তাকে একজন লাঠিয়ালের চরিত্রে দেখতে পাবেন দর্শকরা। আর মুক্তিযোদ্ধার চরিত্রে জায়েদ খানকে দেখা যাবে। এছাড়াও আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, শিখা কর্মকার, শিউলি, স্নিগ্ধা প্রমুখ।


আরো পড়ুন