শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ঈদে কোনো ছবিই চূড়ান্ত নয় 'দিন দ্য ডে' ছাড়া
০২ জুলাই, ২০২২ ১৫:৪৮:৩২
প্রিন্টঅ-অ+


 এদিকে কোরবানীর ঈদে মুক্তি উপলক্ষে মাস খানেক আগেই আনকাট সেন্সর ছাড়পত্র  নেয় 'দিন দ্য ডে'। এখন ছবিটি প্রচার-প্রচারণায়  ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল ও তার 'দিন দ্য ডে' টিম। জলিলের আশা ঈদে তার ছবি দেড় শ' এর মতো হলে মুক্তি পাবে।

এই ঈদকে কেন্দ্র করে তিনটি ছবি মুক্তির আওয়াজে রয়েছে। এর মধ্যে রয়েছে অনন্ত জলিল-বর্ষা অভিনীত 'দিন দ্য ডে', রোশান-পূজা চেরি অভিনীত 'সাইকো' এবং বিদ্যা সিনহা মিম-শরীফুল রাজ ও  ইয়াশ অভিনীত 'পরাণ'। তবে খোঁজ নিয়ে জানা গেছে,  মুক্তির আওয়াজে থাকলেও অনন্ত জলিলের  'দিন দ্য ডে' ছাড়া বাকী দুটি ছবি ঈদের মুক্তির বিষয়টি এখনও চূড়ান্ত নয়।  

অনন্য মামুন পরিচালিত 'সাইকো' ও তরুণ পরিচালক রায়হান রাফি পরিচালিত 'পরাণ' এখনো সেন্সরই হয়নি। তবে সেন্সবোর্ড সদস্যদের বরাতে জানা গেছে সেন্সরে জমা পড়েছে এই দুই ছবি। আগামী রোববার সেন্সর পাবে কি পাবে না তার সিদ্ধান্ত জানানো হতে পারে।

বিষয়টি নিয়ে 'সাইকো' ছবির পরিচালক মামুন বলেন, 'আমরা সাইকো ঈদে মুক্তির সিদ্ধান্তের কথা সবাইকে জানিয়েছি। প্রচারণাও চালাচ্ছি। তার ধারাবাহিকতায় সেন্সরে জমা দিয়েছি ছবিটি। আশা করি আগামী রোববার আনকাট ছাড়পত্র পাবে।'

তবে  সেন্সর ছাড়পত্র না পেলেও ঈদে মুক্তির জন্য ইতেমধ্যে ৫০টি হলের সঙ্গে কথা হয়ে আছে। সেন্সর পেলে ঈদে ওই হলগুলোতে মুক্তি পাবে বলে জানিয়েছেন মামুন।

এদিকে ঈদে 'পরাণ' মুক্তির ঘোষণা দিয়ে সর্বাত্বক প্রচারণা চালাচ্ছেন ছবির পরিচালক রায়হান রাফি ও নায়ক-নায়িকারা। এ ছবিটিও সবে সেন্সরে জমা পড়েছে। ছাড়পত্র পায়নি এখনও।

লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি 'পরাণ'। প্রতিষ্ঠানটির কর্ণধার ও প্রযোজক আরাফাত সমকালকে বলেন, 'ছবিটি আমাদের ঈদে মুক্তি দেওয়ার আশা আছে। তবে সেন্সর ছাড়পত্র পাওয়ার আগে এ বিষয়ে আমরা কিছুই বলতে পারছি না। আমরা আশাবাদী ছবিটি ছাড়পত্র পাবে এবং ঈদে মুক্তিও পাবে।'









 


আরো পড়ুন