শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ড. মাহফুজুর রহমান প্রস্তুত এই ঈদেও গান শোনাতে
০৩ জুলাই, ২০২২ ১৬:০৩:১২
প্রিন্টঅ-অ+


টিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এখন একজন সংগীতশিল্পীও বটে। গত কয়েক বছর ধরেই ঈদে আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকে তার একক সংগীতানুষ্ঠান। নিজ চ্যানেলেই ঈদ উপলক্ষে তার গাওয়া গানের অনুষ্ঠান প্রচারিত হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

এবারের কোরবানির ঈদেও গান শোনাতে প্রস্তুত ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলার একটি সূত্র ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছে। সেই সূত্র জানিয়েছে, ঈদের রাতেই (১০ জুলাই) একগুচ্ছ গান নিয়ে হাজির হবেন ড. মাহফুজুর রহমান।

জানা গেছে, আগেই এই অনুষ্ঠানের গান এবং ভিডিওর শুটিং সম্পন্ন করেছেন ড. মাহফুজুর রহমান। মাঝে কিছুদিন তিনি দেশের বাইরে ছিলেন। ফলে নিজের একক সংগীতানুষ্ঠানের বিষয়ে আপডেট দিতে পারেননি।

এরইমধ্যে তিনি সবগুলো গানের ভিডিও আবার দেখে এর নাম চূড়ান্ত করবেন। তারপরই তা শ্রোতাদের জন্য ঘোষণা করবেন। ড. মাহফুজুর রহমানের এবারের একক সংগীতানুষ্ঠানেও তার গাওয়া প্রায় ১০টি মৌলিক গান থাকছে।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান। নিজের একান্ত ভালোবাসা থেকেই গান করেন বলে বিভিন্ন সময় জানিয়েছেন এই গায়ক।


আরো পড়ুন