শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সুন্দরী মডেলের সঙ্গে ‘রঙের দুনিয়া’য় মাহফুজুর রহমান
০৫ জুলাই, ২০২২ ১২:০৪:৩৮
প্রিন্টঅ-অ+


বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এখন একজন সংগীতশিল্পীও বটে। গত কয়েক বছর ধরেই ঈদে আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকে তার একক সংগীতানুষ্ঠান। নিজ চ্যানেলেই ঈদ উপলক্ষে তার গাওয়া গানের অনুষ্ঠান প্রচারিত হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

এই ঈদে নতুন কিছু গান নিয়ে হাজির হচ্ছেন মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির নাম দেওয়া হয়েছে ‘রঙের দুনিয়া’। ঈদের দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে এটি।

জানা গেছে, এবারের অনুষ্ঠানে থাকছে মোট ৯টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও ড. মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে থাকা গানগুলোর শিরোনাম হলো- তোমার ঐ চোখ, একটু চোখের আড়াল, স্বপ্নের মতো মনে হয়, চোখের ওপর, রঙের দুনিয়া, সেই মেয়েটি, তুমি আমার প্রিয়া, রিমিক্স দাইমা এবং তোমার জন্য জন্য আমি।

ইতোমধ্যে এটিএন বাংলার স্টুডিওতে গানগুলোর ভিডিও ধারণ সম্পন্ন হয়েছে। ভিডিওতে বিভিন্ন সুন্দরী নারী মডেলের সঙ্গে পারফর্ম করেছেন গায়ক মাহফুজুর রহমান।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান। নিজের একান্ত ভালোবাসা থেকেই গান করেন বলে বিভিন্ন সময় জানিয়েছেন এই গায়ক।



আমার বার্তা -জন-০৫/০৭/২০২২


আরো পড়ুন