শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন জয়া আহসান
০৬ জুলাই, ২০২২ ১৩:০১:৫৬
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ ও ভারত দুই দেশেই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা আর সৌন্দর্য দিয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব জয়া আহসান। ভক্তদের সামনে নিত্য নতুন লুকে হাজির হয়ে চমকে দেন মাঝে মধ্যেই। ফেসবুকে ও ইনস্টাগ্রামে কখনো ছবি ও ভিডিও পোস্ট করেন। এবার একটি ভিডিও পোস্ট করে ফের আলোচনায় এই নায়িকা।

সম্প্রতি জয়া আহসান ফটোশুটের একটি ভিডিও তার ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেন। এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ছড়িয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওটিতে দেখা যায়, তার বেশ কিছু আবেদনময়ী মুহূর্ত। ক্যামেরার সামনে বেশ আবেদনময়ী হয়ে একের পর এক পোজ দিচ্ছিলেন জয়া। ভিডিওটির নিচে কমেন্টে অনেকে প্রশংসা করেছেন জয়ার। জয়ার নতুন লুককে তারা স্বাগত জানিয়েছেন। তবে অনেকে আবার আবার তার সমালোচনাও করেছেন।

এদিকে কলকাতার প্রেক্ষাগৃহে গত জুন মাসের ২৪ তারিখ মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ‘ঝরা পালক’। কবি জীবনানন্দ দাশের জীবনের গল্প নিয়ে নির্মাণ করা হয় সিনেমাটি। যেখানে কবি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার রাজনীতিক-অভিনেতা ব্রাত্য বসু। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এটি পরিচালনা করছেন সায়ন্তন মুখোপাধ্যায়।

এদিকে চলতি বছরে কলকাতায় মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে জয়া অভিনীত ‘ওসিডি’, ‘অর্ধাঙ্গিনী’, ‘ভূতপরী’, ‘কালান্তর’, ‘পুতুল নাচের ইতিকথা’।

অন্যদিকে মুক্তির তালিকায় রয়েছে মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’। আলম আতিকের ‘পেয়ারার সুবাস’, আকরাম খানের ‘নকশিকাঁথার জমিন’ সিনেমাগুলো।


আরো পড়ুন