শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
এই ঈদেও আলো ছড়াবেন তানজিন তিশা
বিনোদন প্রতিবেদক
০৬ জুলাই, ২০২২ ১৯:০৯:৩২
প্রিন্টঅ-অ+


এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বিগত বেশ কয়েকবছর ধরে ভালো ভালো গল্পের নাটক ও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেই প্রশংসিত হচ্ছেন।

সময়ের ধারাবাহিকতায় তানজিন তিশা এখন বেশি মনোযোগী হয়ে উঠেছেন গল্প এবং চরিত্রের প্রতি। এরইমধ্যে রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নির্মিত ‘রিক্সাগার্ল’ নাটকটি নিয়ে দর্শকের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি হয়েছে। ‘রিক্সাগার্ল’-এ অভিনয়ের জন্য তানজিন তিশা অনেক শ্রম দিয়েছেন, কষ্ট করেছেন। এছাড়া এরইমধ্যে তানজিন তিশা শেষ করেছেন মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নির্মিত ‘দরদ’ নাটকের কাজ।

জনপ্রিয় পরিচালক মিজানুর রহমান আরিয়ানের নাটকেও অভিনয় করেছেন তানজিন তিশা। নাটকের নাম ‘অদ্ভ‚ত তো আপনি’। এবারের ঈদেই আসছে রাফাত মজুমদার রিংকুর ‘ওয়েডিং ডায়েরী’, এতে তিশার বিপরীতে আছেন তৌসিফ মাহবুব। রুবেল হাসানের ‘চিংকি পিংকি’তে প্রথমবারের মতো তিশা অভিনয় করেছেন জমজ দুই বোনের চরিত্রে।

পরিচালক রুবেল হোসেনের ভাষ্যমতে, এই ‘চিংকি পিংকি’ নাটক নিয়ে এবারের ঈদে আলোচনায় আসবেন তানজিন তিশা। কারণ দুই বোনের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।

গুনী নির্মাতা, যার নাটকের গল্প এবং নির্মাণের প্রতি রয়েছে তানজিন তিশার প্রবল আস্থা, সেই সঞ্জয় সমাদ্দারের ‘চলতি পথে’ নাটক নিয়েও দর্শকের মধ্যে রয়েছে বেশ কৌতুহল। কারণ সঞ্জয় সমাদ্দার এবং তিশা, নির্মাতা-শিল্পীর রসায়ন এরইমধ্যে দর্শকের মধ্যে দারণ আস্থার সৃষ্টি করেছে। তাই চলতি পথে’ও এবারের ঈদে তিশাকে আলোকিত করবে বলে মনে করছেন অনেকেই। এসব নাটক ছাড়াও জাকারিয়া সৌখিনসহ আরো বেশ কয়েকজন পরিচালকের নাটকে অভিনয় করেছেন তানজিন তিশা। সেসব নাটকেও তার অভিনয় আলো ছড়াবে বলে বিশ^াস রাখেন তার ভক্ত দর্শক।


আরো পড়ুন