শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
পূজা চেরি খুলনার হলে গিয়ে রোমাঞ্চিত
১২ জুলাই, ২০২২ ১১:১১:৫৯
প্রিন্টঅ-অ+


সাইকো’ সিনেমার প্রচারণায় খুলনার হল পরিদর্শনে এসেছেন নায়িকা পূজা চেরি। সোমবার (১১ জুলাই) বিকেলে হল পরিদর্শনে এসে দারুণ রোমাঞ্চিত এ নায়িকা।

খুলনার খালিশপুর চিত্রালী সিনেমা হল পরিদর্শন শেষে এ ব্যাপারে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পূজা। তিনি বলেন, দর্শকরা বেশ পছন্দ করছে সাইকো ছবিটি। এত ভালোবাসা পাবো ভাবতেও পারিনি। যেহেতু কোরবানির ঈদ, যে যার মতো ঈদ নিয়ে ব্যস্ত থাকবে এটা স্বাভাবিক। এই সময়ে দর্শক পাওয়া অনেকটা ভাগ্যের ব্যাপার। আমি এসে অবাক হয়েছি। সবাই এতো চাইছে, এতো ভালোভাবে গ্রহণ করেছে সাইকো সিনেমাটিকে। এটাই আমাদের কাছে অনেক কিছু।

পূজা আরও বলেন, এরপর আমার যতগুলো সিনেমা রিলিজ পাবে আমি খুলনায় আগে আসবো।

খুলনার মেয়ে পূজার সঙ্গে হল পরিদর্শনে উপস্থিত ছিলেন সিনেমার অনন্য মামুন। প্রথমবারের মতো খুলনায় এসে আনন্দিত এ পরিচালক বলেন, এখানকার দর্শক এবং পরিবেশ খুবই ভালো। সাইকো দর্শক গ্রহণ করেছে ঈদের সময় এ জন্য আমি খুবই খুশি।

এর আগে ফেসবুক লাইভে এসে পূজা চেরি বলেন, আমি খুলনার মেয়ে আপনারা অনেকে জানেন অনেকে জানেন না। এই প্রথম আমি হল ভিজিটে আমি আমার নিজ বাড়িতে যাচ্ছি। আমি খুব এক্সাইটেড।

অনন্য মামুনের ‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আযহায় মুক্তি পেয়েছে। ছবিটি খুলনার চিত্রালী ও শঙ্খ সিনেমা হলে চলছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি।

সাইকো সিনেমাটি প্রযোজনা করছেন সেলিব্রেটি প্রডাকশন। রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ। বাংলাদেশ ছাড়াও শুটিং হয়েছে নেপালে।


আরো পড়ুন