শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ফেরদৌস ওয়াহিদ
১৬ জুলাই, ২০২২ ১৩:০৬:৪১
প্রিন্টঅ-অ+


দেশের পপ সংগীতের কালজয়ী তারকা ফেরদৌস ওয়াহিদ হাসপাতালে ভর্তি। রাজধানীর বারডেম হাসপাতালে তার চিকিৎসা চলছে। জানা গেছে, তার হার্ট অ্যাটাক হয়েছে।

খবরটি প্রকাশ্যে এনেছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। তিনি জানান, শুক্রবার (১৫ জুলাই) ভোরে বাসায় হার্ট অ্যাটাক হয় ফেরদৌস ওয়াহিদের। এরপর দ্রুত তাকে বারডেম হাসপাতালে নেওয়া হয়। গায়কের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মানিক।

ফেরদৌস ওয়াহিদের ছেলে দেশের সফলতম সংগীত তারকা হাবিব ওয়াহিদ। বাবার অসুস্থতা নিয়ে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি অসুস্থ বাবার চিকিৎসা সংক্রান্ত কাজে ব্যস্ত রয়েছেন।

কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন ফেরদৌস ওয়াহিদ। এর মধ্যে ২০২০ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। এবারও তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন বলে প্রত্যাশা শুভাকাঙ্ক্ষীদের।

উল্লেখ্য, বাংলাদেশে পপ ঘরানার গান জনপ্রিয় করার পেছনে যারা সবচেয়ে বেশি অবদান রেখেছেন, তাদের একজন ফেরদৌস ওয়াহিদ। দীর্ঘ পাঁচ দশক ধরে তিনি সংগীতের সঙ্গে মিশে আছেন। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে, ‘আমি এক পাহারাদার’, ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’ প্রভৃতি। এছাড়া তিনি এ প্রজন্মের শিল্পী প্রীতম হাসানের দারুণ জনপ্রিয় ‘খোকা’ গানেও কণ্ঠ দিয়েছেন।


আরো পড়ুন