শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ডান্স দিওয়ানে জুনিয়রস গ্র্যান্ড ফিনালে মাতাবেন আমির ও নীতু
১৭ জুলাই, ২০২২ ১৫:৩৯:৫৪
প্রিন্টঅ-অ+


বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। এবার তাকে দেখা যাবে ‘ডান্স দিওয়ানে জুনিয়রস গ্র্যান্ড ফিনালে’-তে। চলছে তারই প্রস্তুতি। নীতু কাপুর একটি পান্না সবুজ এবং কালো রঙের ঝলমলে শাড়ি পরে হাজির হবেন আমিরের সঙ্গে। আমির পরেছেন সাদা পাজামার সঙ্গে একটি নীল কুর্তা।

আমির এবং নীতু দুজনেই মঞ্চে একটি গানের সঙ্গে নাচতে দেখা যাবে।

আয়োজনের বিচারকের আসনেও দেখা যাবে আমির ও নিতু কাপুরকে। শোটির একটি প্রমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার দেয়া হয়েছে। সেটি আলোচনায় এসেছে। প্রমোর ভিডিওতে দেখা গেল আমির খান তার জনপ্রিয় গান ‘অ্যাই কেয়া বোলতি তু’র সঙ্গে পারফর্ম করছেন। তার সঙ্গে যোগ দেন নীতুও।

ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, ‘আতি কেয়া খান্দালা।’ ভিডিওটি পোস্ট করার পর অনেক ভক্ত মন্তব্য করেছেন। একজন ভক্ত লিখেছেন, ‘লাভ ইউ আমির’। আরেক ভক্ত লিখেছেন, ‘কিউটেস্ট’।

আমির খান ছাড়াও অভিনেতা রণবীর কাপুরও আসবেন শোয়ের এই পর্বে। প্রমোতে রণবীর এবং নীতু প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে শ্রদ্ধা জানাতে দেখা গেছে।

আজ রোববার ১৭ জুলাই রাতে শো’টি প্রচার হবে।



আমার বার্তা -জন-জুলাই ১৭, ২০২২



 


আরো পড়ুন