শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
অনন্ত-বর্ষার ‘দিন দ্য ডে’ দেখবেন শিল্পীরা
১৮ জুলাই, ২০২২ ০০:২৭:১৭
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমা ঈদুল আজহায় মুক্তি পেয়েছে। এরই মাঝে সিনেমাটির প্রচারের অংশ হিসেবে বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরে বেড়াচ্ছেন অনন্ত-বর্ষা দম্পতি।

এবার ৭৪ জন শিল্পীকে নিয়ে সিনেমাটি দেখার ঘোষণা দিলেন অনন্ত জলিল। রোববার (১৭ জুলাই) অনন্ত এক ভিডিও বার্তায় বলেন, এবার শুধু আমি বা বর্ষা নই, ‘দিন দ্য ডে’ দেখবেন আমাদের চলচ্চিত্রের ৭৪ জন আর্টিস্ট। আমরা একসঙ্গে ছবি দেখবো।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমার বাজেট শত কোটি টাকারও বেশি। এ নিয়ে শুরু থেকেই ছবিটি ছিল আলোচনার শীর্ষে। মুক্তির পর সেই আলোচনা অনুযায়ী ভালোই দর্শক টেনেছে ছবিটি।

বাজেট আর প্রচারণায় এগিয়ে থাকা সিনেমাটি মুক্তি পেয়েছিল ১০৭টি হলে।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

‘দিন: দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম ও বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।


আরো পড়ুন