শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
বন্দুক রাখার অনুমতি চেয়ে আবেদন সালমান খানের!
২৩ জুলাই, ২০২২ ১০:১০:৩২
প্রিন্টঅ-অ+


প্রাণনাশের হুমকির পর ব্যক্তিগত সুরক্ষার জন্য নিজের কাছে বন্দুক রাখতে চাইছেন সালমান খান। এই কারণে শুক্রবার (২২ জুলাই) মুম্বাই পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে বন্দুক রাখার অনুমতি চেয়ে আবেদন করেন বলিউডের ভাইজান।

চলতি বছরের জুনে সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানোর হয়। এরপরই সালমান খান শুক্রবার মুম্বাই পুলিশ কমিশনার বিবেক ফাঁসালকারের সঙ্গে দেখা করেন। সেখানে হুমকি ও চিঠির বিষয়ে পুলিশ কমিশনারকে জানান ভাইজান।

এদিন সালমান খান অস্ত্রের লাইসেন্স চেয়ে একটি আবেদন জমা দিয়েছেন বলে একটি সূত্রের বরাদে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

জানা যায়, বিকেল ৪টার দিকে মুম্বাই পুলিশ সদর দফতরে গিয়ে বিবেক ফাঁসালকারের সঙ্গে দেখা করেন সালমান। যদিও একজন কর্মকর্তা জানান, এটি শুধুমাত্র একটি সৌজন্যমূলক সফর ছিল এবং কোনো মামলার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। সালমান খান এদিন যুগ্ম পুলিশ কমিশনার (আইন-শৃঙ্খলা) বিশ্বাস নাংরে পাতিলের সঙ্গেও দেখা করেন।

জুনে যে হুমকি চিঠি পেয়েছিলেন অভিনেতা, তাতে অভিনেতা সালমান খান এবং তার বাবা সেলিম খানকে সম্বোধন করে লেখা ছিল মুস ওয়ালার মতো অবস্থা করে দেব তোমার। চিঠিটি ৫ জুন মুম্বাইয়ের বান্দ্রা বাসস্ট্যান্ডে পাওয়া যায়।

২৮ বছরের পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে মানসা জেলার জাওহারকে গ্রামে গুলি করে হত্যা করা হয়। তাই সালমান ও তার বাবাকে হুমকি চিঠির পর তাদের নিরাপত্তা বাড়ানো হয়েছে।  



amar barta / john


আরো পড়ুন