শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
‘ইত্যাদি’ এবার ত্রিশালের দরিরামপুরে
বিনোদন প্রতিবেদক
২৫ জুলাই, ২০২২ ১২:০০:২৮
প্রিন্টঅ-অ+

দর্শকনন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'র এবারের পর্ব ধারণ করা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতিবিজড়িত ত্রিশালের দরিরামপুরে। এটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণে ফাগুন অডিও ভিশন।


আজ সোমবার বিষয়টি জানিয়েছেন ফাগুন অডিও ভিশনের মুখপাত্র গাজী কিবরিয়া মিঠু।


কবির ছাত্রজীবনের স্মৃতিবিজড়িত দরিরামপুর স্কুলে তারই শ্রেণিকক্ষের সামনে মঞ্চ নির্মাণ করা হয়। অনুষ্ঠানে একটি জনপ্রিয় নজরুলসংগীত গেয়েছেন বাপ্পা মজুমদার ও প্রিয়াংকা গোপ। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। জাতীয় কবির তিনটি গান ও দুটি কবিতার সমন্বয়ে সৃষ্ট একটি সংগীতের সঙ্গে থাকছে স্থানীয় শতাধিক নৃত্যশিল্পীর নাচ। নৃত্য পরিচালনায় মনিরুল ইসলাম মুকুল।


রয়েছে নজরুলের ত্রিশাল অধ্যায়ের সংক্ষিপ্ত বিবরণীসহ একাধিক প্রতিবেদন। নিয়মিত পর্বসহ এবারও রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে কিছু সরস  নাট্যাংশ। অনুষ্ঠানের সহকারী হিসেবে আছেন রানা সরকার ও মোহাম্মদ মামুন। 'ইত্যাদি'র এই পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে আগামী ২৯ জুলাই রাত ৮টার বাংলা সংবাদের পর।

আরো পড়ুন