শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ভাল্লাগে' গানের শিল্পী-কলাকুশলীদের মিলনমেলা
বিনোদন প্রতিবেদক
২৭ জুলাই, ২০২২ ১৭:২৬:০৬
প্রিন্টঅ-অ+


দেশের বিনোদন জগতের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়া।২০১৮ সালের মার্চ মাসে কার্যক্রম শুরুর পর থেকে একাধিক নাটক ও বাংলা সুপার হিট গান দর্শকদের উপহার দিয়েছে প্রতিষ্ঠানটি।সম্প্রতি সৃষ্টি মালিমিডিয়ার ‘ভাল্লাগে’ শিরোনামের গানটি ভাইরাল হয়েছে।সৃষ্টি মাল্টিমিডিয়া এ উপলক্ষে একটি মিলনমেলার আয়োজন করেছে।

আজ ২৬ জুলাই রাজধানীর একটি রেস্তরায় এ মিলনমেলার আয়োজন করা হয়েছে।অনুষ্ঠানে ভাইরাল গানটির শিল্পী সুমি শবনম, অভিনেতা নয়ন বাবু, মম, নৃত্য পরিচালক হাবিব রহমান, শিল্পী তোসিবাহ বিভিন্ন শিল্পী ও অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘদিনের বিরতি শেষে নতুন গান নিয়ে এলেন কণ্ঠশিল্পী সুমী শবনম। ফিরেই অভাবনীয় সাড়া ফেলেছেন তিনি। প্রসঙ্গে গায়িকা বলেন, গানের কথাগুলো খুবই ভালো লেগেছিল তাই গানটি করা। গানটি দেশজুড়ে ছড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানাই প্রযোজনা প্রতিষ্ঠানকে। পারিবারিক ব্যস্ততার কারণে দীর্ঘ একটি সময় নতুন গান থেকে দূরে থাকতে হয়েছিল। ফিরেই নতুন গানটি থেকে বেশ সাড়া পাচ্ছি। সব ব্যস্ততা কাটিয়ে এখন গান নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছি। এখন থেকে গানে নিয়মিত পাওয়া যাবে।

মডেল-অভিনেতা নয়ন বাবু বলেন, আমার কাছে মনে হয়েছিল দর্শক গানটি পছন্দ করবে, সেই ভাবনা থেকেই এটি করা। তবে ভাবতে পারিনি এভাবে সাড়া ফেলবে। প্রকাশের পরই গানটি টিকটকে ভাইরাল হয়ে গেছে। সামনে আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরও একগুচ্ছ নতুন কিছু গান আসছে। যা ধারাবাহিকভাবে প্রকাশ পাবে।

মোহাম্মদ আকরাম হোসাইনের লেখা ও সুরে ‘ভাল্লাগে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন সুমি শবনম।সংগীত পরিচালনা করেছেন সজিব। গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন নয়ন বাবু ও মম। কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন হাবিবুর রহমান। ক্যামেরায় ছিলেন সানি খান, সম্পাদনা ও কালার বিন্যাসে এস এম তুষার ছিলেন।











 



 


আরো পড়ুন