শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
দাম্পত্য জীবনের ২৭ বছর সানী-মৌসুমীর
০২ আগস্ট, ২০২২ ১২:৪৯:১১
প্রিন্টঅ-অ+


 কয়েক সপ্তাহ আগে ভাঙনের সুর শোনা গিয়েছিল জনপ্রিয় নায়িকা মৌসুমী ও তার স্বামী ওমর সানির সংসারে। তবে আপাতত ‘ঘরভাঙা’ ঝড়ে থেমেছে। দুজনে আবারও একসঙ্গে পথ চলার প্রত্যয়ে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।

আর তাই এবার কোনো রকম রাখঢাক না রেখেই মৌসুমীর সঙ্গে বাকিটা জীবন কাটিয়ে দেয়ার আশা ব্যক্ত করলেন ওমর সানি। নিজেদের বিবাহবার্ষিকীতে এক ফেসবুক স্ট্যাটাসে ওমর সানি এমন প্রত্যয় ব্যক্ত করেছেন।

ওমর সানি লিখেছেন, আল্লাহ একসাথে থাকার তৌফিক দান করুন বাকি জীবন। শুভ বিবাহবার্ষিকী মৌসুমী।’ সিনেমার পর্দায় প্রেমের অভিনয় করতে করতে ১৯৯৫ সালের ২ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে প্রেমের পূর্ণতা দেন এ জুটি। আজ তাদের সংসার জীবনের ২৭ বছর।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে পরিচালক দিলিপ সোম মৌসুমী-ওমর সানীকে নিয়ে ‘দোলা’ সিনেমা নির্মাণ করেন। এই সিনেমা দিয়েই দুজনের একসঙ্গে অভিনয়ের শুরু। তারপর প্রেম। আর তা গড়ায় বিয়েতে। এই দম্পতির সংসারে আছেন দুই সন্তান। পুত্র ফারদিন ও কন্যা ফাইজা।



আমার বার্তা -জন


আরো পড়ুন