শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
পরীমণি প্রতিক্রিয়া দেখালেন নাজিফা তুষির আচরণে
০২ আগস্ট, ২০২২ ১৫:৪৪:৪২
প্রিন্টঅ-অ+


সোমবার (১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টায় ‘হাওয়া’ ছবির টিম সিনেমার প্রচারণার স্বার্থে শ্যামলী প্রেক্ষাগৃহে যায়। এই সময় ছবির অভিনয়শিল্পী নাজিফা তুষি সেখানে থাকা ‘পরান’ এবং ‘দিন: দ্যা ডে’ ছবির পোস্টার সরিয়ে দেয়ার নির্দেশ দেন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষকে। তুষি সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে বলেন, এখানে ‘পরান’, ‘দিন : দ্যা ডে’ ছবির পোস্টার কেন ? এগুলো সরান এখান থেকে।

বিষয়টি নিয়ে শ্যামলী প্রেক্ষাগৃহের ম্যানেজার গণমাধ্যমকর্মীদের বলেন, যখন এই কথা বলে, আমি তখন সেখানে ছিলাম না। পরে আমার একজন কর্মকর্তা জানান যে, ‘হাওয়া’ ছবির অভিনয়শিল্পী ‘পরান’ আর ‘দিন : দ্যা ডে’ ছবির পোস্টার সরিয়ে দেয়ার কথা বলেন।

তুষির এমন ঘটনা নিয়ে একটি ভিডিও ১ আগস্ট রাতেই নেট দুনিয়ায় ছড়িয়ে যায়। তারপর থেকে অন্তর্জালে চলছে আলোচনা-সমালোচনা। চিত্রনায়িকা পরীমণি এক ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘এটা সররান! মনে হয় গায়ে ‘গু’ লাগছে ম্যাডামটির’। তিনি কারো নাম উল্লেখ না করলেও স্ট্যাটাসটি তিনি যে তুষিকে ইঙ্গিত করে দিয়েছেন সেটা স্পষ্টই বোঝা যাচ্ছে।



আমার বার্তা -জন


আরো পড়ুন