শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
‘পরাণ’সিনেমাটি তৈরিতে ৮৩ লাখ টাকা খরচ হয়েছে
সিনেমাটি আয় দিয়ে আরও পাঁচ সিনেমা বানানো যাবে!
বিনোদন ডেস্ক
০২ আগস্ট, ২০২২ ১৬:৫৭:২৭
প্রিন্টঅ-অ+


স্বল্প বাজেটের ‘পরাণ’ সিনেমাটি ঈদুল আজহায় মাত্র ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির পরই সিনেমাটি দর্শক মহলে সাড়া জাগায়। বিভিন্ন প্রেক্ষাগৃহে টিকিট না পেয়ে অপেক্ষা করতে হয় দর্শকদের। বাধ্য হয়ে সিনেপ্লেক্স শো সংখ্যা বাড়িয়ে প্রতিদিন ১৮ শো করে। দ্বিতীয় সপ্তাহে এসে এর হল সংখ্যা এক লাফে দাঁড়ায় ৫৫টি। তৃতীয় সপ্তাহে এসে হল সংখ্যা দাঁড়িয়েছে ৬০টি। যা চতুর্থ সপ্তাহেও চলছে।

প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলিজসের পরিচালক তামজিদ অতুল সিনেমাটির সাফল্যে আনন্দিত। অতুল জানিয়েছেন, দেশের প্রেক্ষাগৃহে যে দর্শক সাড়া পাওয়া যাচ্ছে, এতে সিনেমাটি হলে আরও অনেক দিন প্রদর্শিত হবে বলে আশা করি। সিনেমাটি তৈরিতে ৮৩ লাখ টাকা খরচ হয়েছে। সিনেমাটি ‘মনপুরার’ পর নতুন রেকর্ড গড়তে যাচ্ছে। এই সিনেমা দর্শক চাহিদা এখনও শীর্ষে। মনে হচ্ছে আরও অনেক দিন হল মালিককে এই সিনেমা রাখতে হবে। কারণ, সিনেমার গল্প ও নির্মাণ মানুষের হৃদয়ে গেঁথে গেছে। বহু দর্শক দেখছি, যারা সিনেমাটি নিজে দেখার পর বন্ধু, বান্ধব ও পরিবার নিয়ে দেখতে আসছেন। এটা সম্পূর্ণ একটা ম্যাজিক্যাল ব্যাপার। পুরো ক্রেডিট আমি টিমের সবাইকে দেব। বিশেষ করে পরিচালক রায়হান রাফিকে ধন্যবাদ দিতে চাই।

তিনি আরও বলেন, 'পরাণের আয় দিয়ে আরও পাঁচ সিনেমা বানানো যাবে আশা করি। এখনও সেলস বাম্পার, রিপোর্ট শো করব এই সপ্তাহে।

এ পর্যন্ত কত টাকা আয় করেছে 'পরান' প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনো পুরো হিসেব করা হয় নি। আশা করি আজকে পুরো রিপোর্ট দিতে পারব আশা করি।



আমার বার্তা -জন



 


আরো পড়ুন