শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
পরীমণি কবে মা হচ্ছেন
০৬ আগস্ট, ২০২২ ১৪:৩৬:০৯
প্রিন্টঅ-অ+


 ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি এখন নতুন অতিথির অপেক্ষায়। তার কোলজুড়ে নতুন অতিথি আসবে। সেজন্য প্রস্তুতি সারছেন তিনি ও তার স্বজনরা। এই সময়ের মধ্যেই ভক্ত-অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে—কবে মা হচ্ছেন পরীমণি? অনুরাগীদের মনে জেগে উঠা প্রশ্নের উত্তরও জানা গেছে।

মঙ্গলবার (২ আগস্ট) স্ত্রী ও অভিনেত্রী পরীমণিকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন স্বামী ও অভিনেতা শরিফুল রাজ। সেদিন অভিনেত্রীর নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন, তাদের সন্তান সুস্থ ও স্বাভাবিক রয়েছে। আর সব কিছু ঠিক থাকলে চলতি মাসের ২৮ তারিখ মা হতে পারেন পরীমণি।

শরিফুল রাজ বলেন, চিকিৎসক এখনো তারিখ প্রকাশ করেনি। এটা চিকিৎসকের উপর নির্ভর করছে।

তবে তারকা দস্পতির সংসারে ছেলে আসবে, না মেয়ে আসবে সেই বিষয়ে অভিনেতা বলেন, ছেলে বাবুর জন্য কিছুদিন আগে কেনাকাটা করা হয়েছে। আবার মেয়ে বাবুর জন্যও কিছু কেনাকাটা করা হয়েছে। যেহেতু আমরা জানি না, কী সন্তান হবে, তাই আমরা জানতে চাইনি। আমরা নিজেরাই সারপ্রাইজ হতে চেয়েছি।

এর আগে মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে সোশ্যাল মিডিয়া ফেসবুকে অনাগত সন্তানের জন্য কেনাকাটা করা নানা রঙের পোশাকের কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেন পরীমণি।



আমার বার্তা -জন


আরো পড়ুন