শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অক্ষয়-আমিরের সিনেমা, কে এগিয়ে?
০৭ আগস্ট, ২০২২ ১২:৫৬:২৬
প্রিন্টঅ-অ+


বিরতি ভেঙে বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড সুপারস্টার আমির খান। তার অভিনীত আলোচিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১১ আগস্ট।

একই দিনে মুক্তি পাবে আরেক সুপারস্টার অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’।

বহুদিন পর অক্ষয় ও আমিরের সিনেমা মুখোমুখি হচ্ছে! পর্দায় তাদের মধ্যে চলবে প্রতিযোগিতা। ব্যবসায়িক দিক থেকে কার সিনেমা এগিয়ে থাকে তা দেখার অপেক্ষায় দর্শক।

এদিকে, এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সিনেমা দুইটির প্রথম দিনের অগ্রিম টিকিট বুকিং। প্রথম রাতেই ৭৪ লাখ রুপির টিকিট বিক্রি হয়েছে ‘লাল সিং চাড্ডা’র। বিপরীতে অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’র টিকিট বিক্রি হয়েছে ৬৭ লাখ রুপি। শুরুতে কিছুটা পিছিয়ে রয়েছেন ‘খিলাড়ি’।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, যদিও দুই তারকার সিনেমা মুক্তির ক্ষেত্রে রয়েছে একটি বিশেষত্ব। আমির খানের সিনেমা প্রাথমিকভাবে মাল্টিপ্লেক্সে বেশি চলে। অন্যদিকে অক্ষয় কুমারের দাপট সিঙ্গল স্ক্রিনে। তাই দুই সিনেমার সঠিক সংখ্যাটা পাওয়া যাবে প্রথম দিন টিকিট বিক্রির পর।

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লালা সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়। এতে আমিরের সহশিল্পী কারিনা কাপুর খান।  

অন্যদিকে অক্ষয় কুমারের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রক্ষা বন্ধন’র গল্পে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।  

উল্লেখ্য, আমির তিন বছর আগে হাজির হয়েছিলেন ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে; আর অক্ষয়কে শেষবার দেখা যায় চলতি বছর ‘বচ্চন পাণ্ডে’তে। তাদের দুইজনেরই সর্বশেষ সিনেমা প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পড়েছিল। তাই নতুন সিনেমা দিয়ে এই দুই তারকা নিজ নিজ জায়গা থেকে ভালো ব্যবসার করতে চাইছেন।



আমার বার্তা -জন


আরো পড়ুন