শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
আসছে ‘পদ্মা সেতু’’র সিক্যুয়াল
বিনোদন ডেস্ক
০৮ আগস্ট, ২০২২ ১৭:১৫:৫৪
প্রিন্টঅ-অ+


সিনেমাপ্রেমীদের মনে সাড়া জাগিয়েছে  বড়ুয়া মনোজিত ধীমন প্রযোজিত ও আলী আজাদ পরিচালিত ‘পদ্মা সেতু’। সিনেমাটি ঘিরে যখন চারদিকে আগ্রহ-কৌত‚হল তখন এলো দারুণ খবর। সিনেমাটি মুক্তির আগেই তার সিক্যুয়াল নির্মাণ হচ্ছে!

 প্রযোজক বড়ুয়া মনোজিত ধীমন জানান, ‘পদ্মা সেতু’র একসঙ্গে দুই কিস্তি নির্মিত হচ্ছে। হলিউড কিংবা বলিউডে এমন চর্চা থাকলেও বাংলাদেশে এটা একটা নতুন ট্রেন্ড। দুই পর্বের পরিকল্পনা নিয়েই স্ক্রিপ্ট লেখা হয়েছিল। একটি বিশেষ কারণে এক পর্বতেই সীমাবদ্ধ থেকে শুটিংয়ের পরিকল্পনা করি।

পদ্মা সেতু’ সিনেমাটি দৃশ্যধারণ ও সম্পাদনা শেষে জমা পড়েছিল সেন্সর বোর্ডে। কিন্তু পদ্মা সেতু নিয়ে ভুল তথ্য পরিবেশনের অভিযোগে মিলল না কাঙ্ক্ষিত ছাড়পত্র।

অফিসিয়ালি আমার হাতে এখনও কোনো কাগজ আসেনি। তেমন কোনো দিক নির্দেশনা এলে অবশ্যই সেটা মেনে আবেদন করা হবে। আমরা সেন্সর বোর্ডকে সম্মান জানাই।  ‘বর্তমানে সেতু বিভাগের তথ্য এবং নির্দেশনা নিয়ে পদ্মা সেতু এলাকায় সিনেমাটির দ্বিতীয় পর্বের শুটিং চলছে। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জামিউর রহমান লেমন। আশা করছি দুটি পর্বই দর্শকদের কাছে সমভাবে উপভোগ্যের হবে।

সিনেমাটি দুটি পর্বে বিভক্ত হলেও প্রতিটি পর্বে রয়েছে একটি পূর্ণাঙ্গ গল্পের আবহ। দুটি পর্বে গল্পের প্লট এক হলেও দর্শক দুই পর্বে দুই ধরনের আমেজ পাবেন। পাশাপাশি দ্বিতীয় পর্ব বা সিক্যুয়ালের নামেও কিছুটা ভিন্নতা থাকবে।

‘বাংলা টকিজ’র ব্যানারে নির্মিত পদ্মা সেতু সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক আলী আজাদ নিজেই। চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন ও অলিভিয়া মাইশা। এছাড়া রয়েছেন রায়হান মুজিব, হিমেল রাজ, আনোয়ার সিরাজী, শান্তা পালসহ অনেকে।



আমার বার্তা -জন


আরো পড়ুন