শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পরীর নতুন সিনেমা সেন্সরে ছাড়পত্র পেল
১০ আগস্ট, ২০২২ ১৩:৫৯:১৩
প্রিন্টঅ-অ+


 ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের এই সিনেমায় পরীর সঙ্গে দেখা যাবে নায়ক সিয়াম আহমেদকে। এই সিনেমার মধ্য দিয়ে দ্বিতীয় বারের মতো জুটি বাঁধছেন সিয়াম ও পরী।

সেন্সর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন বলেও জানা গেছে। চলতি বছর সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে সংবাদমাধ্যমকে জানান সিনেমার নির্মাতা আবু রায়হান জুয়েল।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম,পরীমনি ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হয়েছে সিনেমাটি।

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছিল এই সিনেমার পাণ্ডুলিপি। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।



 



আমার বার্তা -জন


আরো পড়ুন