শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজ ছেলেকে নিয়ে যা বললেন
১১ আগস্ট, ২০২২ ১৬:১৩:২৯
প্রিন্টঅ-অ+


এদিকে সন্তান জন্মের পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাবা অভিনেতা শরিফুল। বৃহস্পতিবার (১১ আগস্ট) সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করে নবজাতক সন্তানকে তার ‘রকস্টার’ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

এদিন তিনি স্ট্যাটাসে বলেন, “হ্যা আমার প্রিয় সঙ্গী তুমি এটা করেছো, আমি সত্যই বলতে পারি যে এটি আমার জীবনের সেরা মুহূর্ত।”

তিনি আরও লিখেছেন, “আমাদের হৃদয়ে ছোট পা সবচেয়ে বড় পায়ের ছাপ তৈরি করে। তোমরা উভয়ে! আমার জীবনে একটি ছোট অলৌকিক ঘটনা ঘটিয়েছ। অবশেষে, তোমরা তোমাদের সিংহাসনের উত্তরাধিকারী হয়ে আশীর্বাদ পেয়েছ। সে যেন তারার মতো বেড়ে ওঠে এবং পিতামাতার মতো সাহসী হয়। অনেক অনেক অভিনন্দন আমার রকস্টার।”

 ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজ ছেলে সন্তানের মা-বাবা হয়েছেন। সন্তানের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য।

বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পরী। বর্তমানে মা ও সন্তান উভয়েই সুস্থ রয়েছেন।


আরো পড়ুন