শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
প্রেমের কথা স্বীকার করলেন ববি সাকিবের সঙ্গে
২০ আগস্ট, ২০২২ ১২:৪৩:৫১
প্রিন্টঅ-অ+


ঢালিউডের প্রথম সারির চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও প্রযোজক-ব্যবসায়ী সাকিব সনেটের প্রেমের গুঞ্জন বহুদিনের। নোলক সিনেমার শুটিং করতে গিয়েই সাকিব-ববির সখ্যতা গড়ে ওঠে।

তবে সেটি প্রেম ছিল না। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চলমান ছিল বহুদিন। একটা সময় সেই বন্ধুত্ব রূপ নেয় ভালোবাসায়। দীর্ঘদিন ধরেই সেই গুঞ্জনের পর অবশেষে প্রেমের বিষয়টি স্বীকার করেছেন ববি ও সাকিব সনেট।

সাকিব সনেটের সঙ্গে পরিচয় অনেক দিনের সেই নোলক সিনেমার শুরু থেকেই। আসলে প্রেম-ভালোবাসার চেয়ে আমার কাছে ও (সাকিব সনেট) আস্থার নাম। আমি তাকে খুব বিশ্বাস করি। শুরু থেকেই মনে হয়েছে ভালো মনের মানুষ। তবে আমরা বিয়ে কবে করব তা বলার মতো সময় এখনও আসেনি। যা কিছু হবে দুই পরিবারের সদস্যদের সিদ্ধান্তেই হবে। বিয়ে আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। আমি একজন মানুষের সঙ্গে সারাটি জীবন কাটাতে চাই। সেটি যদি সাকিব সনেট হয় সেটি অবশ্যই ভালো হবে। ও আমার খুব বিশ্বস্ত বন্ধু।

বিষয়টি নিয়ে সাকিব সনেট বললেন, মানুষ হিসেবে ববি অনেক বড় মনের। তার সঙ্গে না মিশলে আসলে বুঝতাম না। তার মতো একজন মানুষকে পেয়ে আমি ধন্য।

এদিকে প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই প্রিয়জনদের শুভেচ্ছায় ভাসছেন ববি-সনেট।


আরো পড়ুন