শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
মাহিয়া মাহি দেড় মিনিটে চমক দেখালেন
বিনোদন ডেস্ক
২০ আগস্ট, ২০২২ ১২:৪৮:২০
প্রিন্টঅ-অ+


দেড় মিনিটের একটি ঝলকে রীতিমতো চমকে দিয়েছেন মাহিয়া মাহি। শুক্রবার (১৯ আগস্ট) প্রকাশ্যে এসেছে তার নতুন সিনেমা ‘লাইভ’-এর টিজার। রহস্য-থ্রিলে ভরা সেই টিজারের মূল আকর্ষণে নায়িকা।

টিজার দেখে বোঝা যায়, একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। পুলিশ তদন্তে নেমে বিভিন্ন রহস্য খুঁজে পায়। বেরিয়ে আসে অনেক অজানা ঘটনা।

এতে মাহির অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। কেউ বলেছেন, ‘মাহিয়া মাহি আপু অসাধারণ’, কেউ বলেছেন, ‘পুরো টিজারজুড়ে শুধু মাহি আপুকেই দেখেছি। তিনি জাস্ট ওয়াও’; আরেক দর্শক মন্তব্য করেছেন, ‘মাহিয়া মাহি আপু চমক দিলো’।

‘লাইভ’ নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এতে মাহিয়া মাহির সঙ্গে আরও অভিনয় করেছেন সাইমন সাদিক ও আদর আজাদ। এছাড়াও আছেন শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে মাহিয়া মাহির আরও একটি সিনেমা রয়েছে মুক্তির মিছিলে। সেটির নাম ‘যাও পাখি বলো তারে’। যেটি নির্মাণ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এটি মুক্তি পাবে ৭ অক্টোবর।


আরো পড়ুন