শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জেনিফারের বিরুদ্ধে শিল্পী সমিতিতে মাহির অভিযোগ (ভিডিও)
বিনোদন ডেস্ক
২৩ আগস্ট, ২০২২ ২০:০৯:০৬
প্রিন্টঅ-অ+


নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ও জিয়াউল রোশান-মাহিয়া মাহি অভিনীত ‘আশীর্বাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি মুক্তির আগেই বিভিন্ন কারণে আলোচিত হচ্ছে। সিনেমার প্রচারণায় মাহি ও রোশানকে নিয়ে বিব্রতকর কথা বলেছেন এর প্রযোজক জেনিফার ফেরদৌস। যার ফলশ্রুতিতে মিথ্যা অভিযোগ ও মানহানীকর মন্তব্যের প্রতিবাদে চলচ্চিত্র শিল্পী সমিতিতে প্রযোজকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) বিকাল ৫টার দিকে মাহি তার ফেসবুক পেইজে অভিযোগের একটি কপি পোস্ট করেন। সেখানে হাতজোড় করা ইমো ব্যবহার করে তিনি লিখেছেন, এখন আমার অভিভাবকরা আমার হয়ে কথা বলবেন।

ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে মাহি নানা ধরনের মিথ্যা অভিযোগ এনে বাজে মন্তব্য করা, মামলা করার হুমকি, জিঘাংসামূলক কর্মকাণ্ডের অভিযোগ করেছেন। মাহি অভিযোগপত্রে লিখেছেন, প্রযোজক জেনিফারের এসব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত।এতে আমার মানহানী হচ্ছে। শুধু তাই নয়, তার এই সব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজ ক্ষুণ্ন করছে।

এদিকে বিষয়টি নিয়ে মাহি বলেন, আমাকে নিয়ে যে সব আপত্তি জনক কথা বলেছেন তিনি তা আমি মুখে আনতে পারবো না। আমাকে নিয়ে কথা বলা মানে আমার ফ্যামিলিকে নিয়ে কথা বলা। আমি তাঁর বিরুদ্ধে মানহানি মামলা করতে চেয়েছিলাম কিন্তু আমাদের শিল্পীসমিতিতে যারা আছেন তাঁরা মনা করলেন। তাঁরা বলেছেন তাঁরা সমাধান করবেন। এখন দেখা যাক কি হয়।










আরো পড়ুন