শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ভালো হতো শাকিবের সঙ্গে বিয়েটা না হলে : অপু বিশ্বাস
২৪ আগস্ট, ২০২২ ১৪:০০:৩২
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বহু সফল সিনেমা উপহার দিয়েছেন। তবে সিনে পর্দার বাইরেও তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে।

কিন্তু ক্যারিয়ারের কথা ভেবে সেই খবর গোপন রাখেন শাকিব-অপু দু’জনেই। দীর্ঘ আট বছর পর ২০১৭ সালে সন্তান নিয়ে টেলিভিশন লাইভে হাজির হন অপু। ওই ঘটনায় শুধু মিডিয়া পাড়া নয়, গোটা দেশ তোলপাড় হয়।

বিতর্ক-সমালোচনার ঝড় থামতে না থামতে শাকিব ও অপুর বিয়েটাও ভেঙে যায়। ২০১৮ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন।

এদিকে অপু বিশ্বাস জানালেন, শাকিবের সঙ্গে তার বিয়েটা না হলেই বরং ভালো হত। বিয়েটাকে নিজের জীবনের ভুল সিদ্ধান্ত বলেই ইঙ্গিত করলেন নায়িকা। নতুন সিনেমার প্রচারে বর্তমানে তিনি কলকাতায় অবস্থান করছেন। সেখানকারই একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটা বলেন অপু।

তার কাছে জানতে চাওয়া হয়, জীবনে কোন ঘটনাটি না ঘটলে ভালো হতো? জবাবে অপু বিশ্বাস বলেন, ‘অবশ্যই বলব শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, বাচ্চা; সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম, তাহলে ভালো হত।’

তবে মা হওয়াকে জীবনের সবচেয়ে আনন্দময় ঘটনা মনে করেন অপু। তার মতে, ভুল করে হলেও মা হয়ে তিনি দারুণ খুশি।

প্রসঙ্গত, কলকাতায় প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। নাম ‘আজকের শর্টকাট’। কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর গল্পে নির্মিত হয়েছে এটি। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর সঙ্গে আরও অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি প্রমুখ। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।


আরো পড়ুন