শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে ‘লাইভ’ নিয়ে আসছে সাইমন-মাহি
বিনোদন ডেস্ক
২৪ আগস্ট, ২০২২ ১৭:৫৮:৪৫
প্রিন্টঅ-অ+


ঢালিউড পাড়ার জনপ্রিয় জুটি মাহিয়া মাহি ও সাইমন সাদিক! ’পোড়ামন’ সিনেমা দিয়ে ভক্তদের ব্যাপক ভালোবাসা অর্জন করেছেন  মাহি-সাইমন। এবার এই জুটির আরো একটি  সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির নাম ‘লাইভ’। সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাইমন সাদিক বলেন, গত বছর একই সময়েই শাপলা মিডিয়ার তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হই আমি। তার মধ্যে একটি ছিল এটি। এতে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা ছবিতে রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেয়ার মত। একটি সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘লাইভ’। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে পুরো গল্পটাই একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।

শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমার গল্প সাইকো থ্রিলার ধরনের। সাইকো থ্রিলার গল্পের অন্য এক দৃশ্যায়ন নিয়েই সিনেমা লাইভ। যেখানে ঘটে যায় একটি হত্যাকাণ্ড! তাতে ফেঁসে যায় মাহিয়া মাহি। আর  তাকে উদ্ধারের মিশনে নামেন সাইমন সাদিক। শেষ পর্যন্ত সাইমন কি পারেন মাহিকে বাঁচাতে? কেইবা খুনি? কেনই বা ঘটে এ হত্যাকাণ্ড?  এমন নানা প্রশ্নের উত্তর মিলবে সিনেমার গল্পে। পুলিশ খুঁজে যায় নানা রহস্য! শেষ পর্যন্ত বেরিয়ে আসে চাঞ্চল্যকর অনেক তথ্য।

‘লাইভ’ সিনেমাটিতে মাহিয়া মাহি ও সাইমন সাদিক ছাড়াও আরও অভিনয় করেছে আদর আজাদ , খাইরুল বাশার , শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।  সর্বশেষ সাইমন মাহী জুটির মুক্তি পেয়েছিল ‘জান্নাত’।  এই ছবি দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন সাইমন সাদিক।


আরো পড়ুন