শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘পরাণ’ টিকিট ৮ম সপ্তাহে এসেও ব্ল্যাকে বিক্রি হচ্ছে
২৭ আগস্ট, ২০২২ ১৫:১৭:৪৯
প্রিন্টঅ-অ+


গত ঈদে (১০ জুলাই) মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’-এর জয়জয়কার চলছে। তরুণ নির্মাতা রায়হান রাফী পরিচালিত এই সিনেমা যারাই দেখছেন, তারাই প্রশংসা করছেন। যার ফলে ক্রমশ এর জনপ্রিয়তা বাড়ছে। একইসঙ্গে বাড়ছে সিনেমা হলের সংখ্যাও।

৮ম সপ্তাহে এসেও ব্ল্যাকে বিক্রি হচ্ছে ‘পরাণ’ সিনেমার টিকিট। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির অভিনেতা শরীফুল রাজ।

শুক্রবার (২৬ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, “জীবনে বহু সিনেমা ব্ল্যাকে টিকিট কেটে দেখেছি। আজকে আমার সিনেমা ‘পরাণ’ এর অষ্টম সপ্তাহে এসেও মধুমিতায় ব্ল্যাকে টিকিট কেটে সিনেমা দেখতে হলো। সঙ্গে পরাণের পরিচালক রায়হান রাফি।”

ভিডিওতে দেখা যায়, মধুমিতা সিনেমা হলে ব্ল্যাকে টিকিট কাটছেন রায়হান রাফি ও শরিফুল রাজ। মুখে মাস্ক থাকায় ব্ল্যাকার তাকে চিনতে পারেননি। দ্রুত টিকিট কেটে সিনেমা হলের মধ্যে ঢুকে গেলেন তারা। যদিও বিষয়টি মজার ছলে করেছেন তারা।

উল্লেখ্য, ‘পরাণ’ নির্মিত হয়েছে বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনার ছায়া অবলম্বনে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, শিল্পী সরকার অপু, রোজি সিদ্দিকী, রাশেদ মামুন অপু প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। পরিবেশনায় অভি কথাচিত্র।


আরো পড়ুন