শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কটাক্ষের মুখে উরফি জাভেদ
২৮ আগস্ট, ২০২২ ১৬:২৩:১০
প্রিন্টঅ-অ+


মডেল-অভিনেত্রী উরফি জাভেদ বরাবরই তার পোশাক ও ফ্যাশনের কারণে শিরোনামে উঠে আসেন। এ নিয়ে সোশ্যালে কটূক্তির শিকারও হতে হয় তাকে। তবে বারবারই নেটিজেনদের মন্তব্যকে ঝেড়ে ফেলে নিজের মতো করেই চলেন উরফি।

শনিবার (২৭ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়, রূপালি রঙের ফয়েল দিয়ে নিজের বক্ষদেশ ঢেকেছেন উরফি। আর বাকি শরীরে কোনো সুতোর লেশমাত্র নেই।

ইনস্টাগ্রামে এমন সাজেই নিজের একাধিক ছবি পোস্ট করেছেন আলোচিত এই মডেল। ক্যামেরায় খোলা চুল ও অভিনব পোশাকে বন্দি হয়েছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘আলোকিত’।

এদিকে সোশ্যালে উরফিকে এমন সাজে দেখে হতবাক তার ভক্ত-অনুরাগীরা। যা ইন্ডাস্ট্রির সহকর্মীদেরও নজরে পড়েছে। এফআইআর খ্যাত কবিতা কৌশিক মন্তব্য করেছেন ‘কাজু কাটলি’।

মূলত কাজু বরফি খাবারে এমন রূপালি ফয়েল দেখা যায়। এ কারণে বন্ধুকে সেই মিষ্টি খাবারের সঙ্গেই তুলনা করেছেন তিনি।

তবে কটাক্ষের শিকার ঠিকই হতে হয়েছে এই তারকাকে। কেউ লিখেছেন, এটা কী ধরনের পোশাক পরেছেন? আবার কেউ লিখেছেন, এটাকে কি আদৌ কোনো পোশাক বলা চলে!

২০২১ সালে ‘বিগ বস ওটিটি’তে অংশগ্রহণ করেন উরফি। রিয়েলিটি শোয়ের হাত ধরে জনপ্রিয়তা লাভ করেন তিনি। তবে এর আগে ‘চন্দ্র নন্দিনী’, ‘মেরি দুর্গা’, ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।



 


আরো পড়ুন