শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
প্রথম ঝলকেই ঝড় তুললেন বাঁধন নেটফ্লিক্সে
৩০ আগস্ট, ২০২২ ১৮:০১:১৭
প্রিন্টঅ-অ+


ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসন্ন গোয়েন্দা থ্রিলার সিনেমা ‘খুফিয়া’। ইতিমধ্যে এর প্রথম টিজার মুক্তি পেয়েছে আর সেই টিজারেই রয়েছে নেটফ্লিক্সের বাংলাদেশি দর্শকদের জন্য বড় চমক। ‘খুফিয়া’ তে রহস্যময়ী নারীর চরিত্রে রয়েছেন আজমেরী হক বাঁধন।

সোমবার (২৯ আগস্ট) প্রকাশিত ৪৭ সেকেন্ডের এই টিজারের ফার্স্ট লুকে বাঁধনকে ছাড়াও দেখা যায় বলিউডের খ্যাতনামা অভিনেত্রী টাবু, আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বিকে।

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত অমর ভূষণের জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন বলিউডের খ্যাতনামা নির্মাতা বিশাল ভরদ্বাজ।

গত বছরের জুলাইতে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর সময় বাঁধনকে বিশাল ভরদ্বাজের সিনেমার জন্য অডিশন করাতে চান সিনেমার প্রযোজক জেরেমী চুয়া। তার কিছুদিন পর বাংলাদেশে ‘খুফিয়া’র টিম তার অডিশন নেয়। আর শুটিং শুরু হয় ১১ অক্টোবর থেকে।

খুফিয়াতে একজন বাংলাদেশি নারীর চরিত্রেই দেখা যাবে বাঁধনকে। একই সঙ্গে বাংলা ও হিন্দিতে কথা বলবেন তিনি।


আরো পড়ুন