শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
গণেশ পূজা করছেন সালমান খান
০১ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫৫:২৪
প্রিন্টঅ-অ+


গণেশ পূজায় আরতি করলেন বলিউড সুপারস্টার সালমান খান। বুধবার (৩১ আগস্ট) এই অভিনেতার বোন অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ পূজার আয়োজন করা হয়।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, সেখানে বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন। সালমান খানও হাজির হয়েছিলেন। শুধু তাই নয়, গণেশ ঠাকুরের আরতিও করেছেন ‘দাবাং’ অভিনেতা।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান খান। এতে তাকে সাদা কুর্তা ও নীল জিন্স পরা দেখা গেছে। ভিডিওতে তাকে শ্রী সিদ্ধিবিনায়ক আরতির স্তোত্র বলতেও শোনা গেছে। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া’।

সালমান খান ছাড়াও অর্পিতার বাড়ির পূজার আয়োজনে উপস্থিত ছিলেন- ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, বরুণ শর্মা, মহেশ মঞ্জরেকর, সাঈ মঞ্জরেকর প্রমুখ।

সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের পূজার এই ভিডিও প্রকাশের পর মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটিজেনরা। অনেকেই তার প্রশংসা করছেন। তবে মুসলিম হয়ে পূজা করায় কটাক্ষও করছেন কেউ কেউ।

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার শুটিং করছেন সালমান। শুরুতে এই সিনেমার নাম ছিল ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। পরে শোনা যায়, নাম পরিবর্তন করে ‘ভাইজান’ রাখা হয়েছে। কিন্তু সম্প্রতি সিনেমায় তার লুক ও নাম আনুষ্ঠানিকভাবে জানান সালমান।

এ ছাড়া ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। তেলেগু ভাষার ‘গদফাদার’ সিনেমাতেও তাকে দেখা যাবে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মেগাস্টার চিরঞ্জীবী।



 


আরো পড়ুন