শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
এবার অসম্ভবকে সম্ভব করেছে প্রযোজক ও পরিচালক ইকবাল
বিনোদন ডেস্ক
০৪ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫৩:০৯
প্রিন্টঅ-অ+


এবারই প্রথমবারের মতো তিনি অন্য কোনো প্রযোজকের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক অনন্ত জলিল ।

আর সে সিনেমাটিতে এই অভিনেতা পারিশ্রমিক হিসেবে ৪০ লাখ টাকা নিচ্ছেন বলে জানানো হয়েছে।

অনন্ত জলিলের এই নতুন সিনেমাটির নাম ‘কিল হিম’। শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে রাজধানীর এফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। আর এই অনুষ্ঠানে অনন্ত জলিলের পাশাপাশি সিনেমাটির নায়িকা বর্ষা ১০ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন বলেও জানানো হয়েছে। মহরতে এই তারকা দম্পতির হাতে আনুষ্ঠানিকভাবে পারিশ্রমিকের প্রতীকী চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল।  

‘কিল হিম’র মহরত উপলক্ষে এদিন এফডিসির মান্না ডিজিটাল কালার ল্যাবের উন্মুক্ত প্রাঙ্গণে এক বিশাল মঞ্চ সাজানো হয়। পুরো আয়োজন ছিল যেন একটি বিশাল সমাবেশ! প্রায় হাজারখানেক দর্শককে সমবেত হতে দেখা যায়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকে।

অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, ‘‘আমরা যেহেতু বাইরের প্রোডাকশনে প্রথম কাজ করছি, সেহেতু মহরতটা একটু ঝাকানাকা হতে হবে, বলেছিলাম প্রযোজক ইকবালকে। তখন উনি বললেন, এফডিসির ১৮টা সংগঠন আছে। তাদের দাওয়াত দিলে ৫/৬ শ’ লোক হবে। এছাড়া আপনাদের রিসিভ করতে তিন চারশ’ বাইক নেবো। তখন আমি বললাম, এতো বেশি আবার করবেন না। যাইহোক, আমি এই আয়োজনে খুশি। ’’

সুনান মুভিজের প্রযোজনায় ‘কিল হিম’ পরিচালনা করবেন প্রযোজক এম.ডি. ইকবাল নিজেই। অনন্ত বর্ষা ছাড়াও সিনেমাটিতে বলিউডের জনপ্রিয় ভিলেন রাহুল দেব অভিনয় করবেন বলে জানানো হয়েছে। এছাড়া বাংলাদেশের চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল ও মিশা সওদাগরসহ অনেকে অভিনয় করবেন। বাংলাদেশ ছাড়াও ভারত ও ইন্দোনেশিয়ার সিনেমাটির শুটিং হওয়ার কথার রয়েছে।



 



আমার বার্তা -জন


আরো পড়ুন