শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘লাইভ’ সিনেমা মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন
০৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:২১:০৭
প্রিন্টঅ-অ+


৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। মুক্তি উপলক্ষে রাজধানীর ইস্কাটনে একটি হোটেলে সংবাদ সম্মেলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তারসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

‘লাইভ’ সিনেমা প্রসঙ্গে সাইমন বলেন, এতে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে, তাতে মনে হয় পুরো গল্পটা একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।

সংবাদ সম্মেলনে মাহিয়া মাহি বলেন, যখন নতুন কোনো সিনেমার শুটিং করতে যাই, তখনই বুঝতে পারি কাজটা আসলে কতটা ভালো হবে। ‘লাইভ’ সিনেমায় শুটিং করতে গিয়ে বুঝেছি অসাধারণ হয়েছে কাজ। এখানে সবাই অনেক ভালো অভিনয় করেছেন। আমি আর সাইমন আলোচনা করতাম যে, এই লাইভ সিনেমা দিয়ে জীবনে বড় একটা টার্ন আসবে।


আরো পড়ুন