শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফারিয়া বললেন, আজ আমার জন্মদিনের সবচেয়ে বড় সারপ্রাইজ
০৮ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৮:৪০
প্রিন্টঅ-অ+


সিনেমার মুক্তি ও পোস্টার উন্মোচন উপলক্ষে বৃহস্পতিবার বিকালে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে বক্তব্যকালে র‌্যাবের প্রশংসা করে কথাগুলো বলেন নুসরাত ফারিয়া। নায়িকা এও বলেন, ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অংশ হতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন।

এ সিনেমার শুটিংয়ের রোমাঞ্চকর অভিজ্ঞতা শেয়ার করে ফারিয়া বলেন, ‘আমরা যখন গভীর সুন্দরবনে ইউনিট ফেলি, সেখানে কোনো নেটওয়ার্ক ছিল না। টানা ৩৫ দিন বিচ্ছিন্ন ছিলাম দুনিয়া থেকে। এই ৩৫ দিন বাবা-মায়ের সঙ্গেও কথা বলতে পারিনি। তখন শুটিং ইউনিটের সবাই ছিল আমার পরিবার। তাই এই মুভিটা এবং আমার চরিত্র- দুটোই সারাজীবন আমার সঙ্গে থাকবে।’

‘অপারেশন সুন্দরবন’ প্রযোজনা করেছে র‍্যাব কো অপারেটিভ সোসাইটি। পরিচালনা করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। নুসরাত ফারিয়া ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, রিয়াজ, মনোজ প্রামাণিক, সামিনা বাশার, তাসকিন রহমান, রাইসুল ইসলাম আসাদ, মুরাদ পারভেজসহ একঝাঁক র‌্যাব সদস্য।

বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে নির্মাতা এবং অভিনয়শিল্পীদের প্রায় সবাই উপস্থিত ছিলেন। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য অভিনেতা এবং সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। সম্মেলনে চলচ্চিত্রটির নির্মাণ ও প্রেক্ষাপট তুলে ধরেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে গত ২৯ জুলাই প্রকাশ পায় ‘অপারেশন সুন্দরবন’-এর অফিসিয়াল ট্রেলার। সেদিন বিকাল ৫টায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী বিচে এক জমকালো আয়োজনের মাধ্যমে ট্রেলারটি প্রকাশ করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন আইজিপি ড. বেনজীর আহমেদ।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনে র‌্যাবের সেই সাফল্যগাথার রোমাঞ্চকর উপাখ্যানই তুলে ধরা হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। এটি দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। সিনেমাটি আগামী ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পাবে। সেটিকে সামনে রেখেই বৃহস্পতিবার প্রকাশ হলো পোস্টার।



 



 


আরো পড়ুন