শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
দর্শক বলছেন নিজেকে ভেঙে নতুন করে গড়ছেন সাইমন সাদিক
১২ সেপ্টেম্বর, ২০২২ ১৩:২৯:৪৩
প্রিন্টঅ-অ+


শুক্রবার (৯ সেপ্টেম্বর) এ জুটির নতুন  আরেকটি চলচ্চিত্র ‘লাইভ’ দেশের চারটি সিনেপ্লেক্সসহ মোট ২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।তবে এবারের ফেরা এক অন্যরকম তাদের।কারণ সাইমন-মাহির অসাধারণ অভিনয়ের ভঙ্গিমা দেখে মুগ্ধ দর্শক।

ইতিমধ্যে নানা ধরনের চরিত্রে অভিনয় নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন সাইমন। তবে সাইকো থ্রিলার ঘরানার সিনেমা ‘লাইভ’-এ আবারও ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয়ে দেখা যাচ্ছে তাকে। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসায় সিক্ত হচ্ছেন তিনি। মুক্তির পর এটি সফলতার পথে এগিয়েই যাচ্ছে!

শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায় সাইমন-মাহি ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ, খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

দীর্ঘ চার পর পর্দায় সাইমনের প্রত্যাবর্তন একেবারে আলাদা একটা জায়গায় খুঁজে পেয়েছেন দর্শক। নিজের সত্ত্বার বাহিরে গিয়ে লাইভ সিনেমায় নিজেকে নতুন করে ভেঙেছে বলছেন সমালোচক থেকে শুরু করে দর্শকেরা।

এর আগে ‘লাইভ’-এর টিজার দেখে বোঝা যায়, একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। পুলিশ তদন্তে নেমে বিভিন্ন রহস্য খুঁজে পায়। বেরিয়ে আসে অনেক অজানা-ঘটনা।

’লাইভ’ সিনেমা দিয়ে নতুন করে দর্শকদের মন জিততে বেশ সক্ষম হয়েছে সাইমন। আর এ কারণ অফ-অনলাইন দুই মাধ্যমে প্রশংসায় ভরা মন্তব্য জুটছে সাইমনের কপালে। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের ‘লাইভ’ নিয়ে নতুন সাইমনকে আবিস্কার করছেন আর সঙ্গে ফেসবুক দেয়ালে লিখেছেন প্রশংসার বাক্য।



 


আরো পড়ুন