শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে আদর আজাদ ‘যাও পাখি বলো তারে’
বিনোদন ডেস্ক
১৮ সেপ্টেম্বর, ২০২২ ২০:৪১:৩৭
প্রিন্টঅ-অ+


ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ অক্টোবর। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ, মাহিয়া মাহি ও শিপন মিত্র।

এর আগে সিনেমাটির ফার্স্টলুক ও দুটি পোস্টার প্রকাশ করেছেন নির্মাতা। নানন্দিক পোস্টারগুলোর ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

সিনেমার গল্প প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আমি অনেক সিনেমাই বানিয়েছি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তবে আমি নিঃসন্দেহে বলতে চাই, আমি সবচেয়ে তৃপ্তি পেয়েছি এই সিনেমা বানিয়ে। এখানে সব শিল্পীরা ভালো কাজ করেছেন। ছবিটি আপনারা দেখবেন। আপনাদের কেমন লেগেছে জানাবেন।’

ক্যারিয়ারের তৃতীয় সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, “গ্রাম বাংলার মিষ্টি প্রেমের একটা সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এর গানগুলো সবার মন ছুঁয়ে যাবে। গল্প এবং মানিক স্যারের মেকিং মন ভরাবে সবাইকে। আমরা সবাই মজা করে সিনেমাটির শুটিং করেছি। আবার ইমোশনাল দৃশ্যগুলোতে কাজ করতে গিয়েই নিজেরা কেঁদে ফেলেছি। এই ছবিটি বর্তমান সময়ে সিনেমার যে জোয়ার তাকে আরও বেগবান করবে বলে আমার এবং আমাদের প্রত্যাশা। আপনারা হলে এসে ছবিটি দেখবেন, এই অনুরোধ রইলো।”


আরো পড়ুন