শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অপারেশন সুন্দরবন’, রিকশায় চড়ে প্রচারণা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে
১৯ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩৯:৩৪
প্রিন্টঅ-অ+


 প্রচারণায় রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) হাজির হয় ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেখানে তাদের বরণ করে নেন ক্যাম্পাসের সিনেমাপ্রেমীরা।

এরপর রিকশায় চড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রচারণা চালান চিত্রনায়ক সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’ টিম।

বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দেখানো হয় সিনেমাটির ট্রেইলার। এ সময় সিয়াম আহমেদ বলেন, কোনো কথা বলতে চাই না। সাবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ‘অপারেশন সুন্দরবন’ দেখার। আগামী ২৩ সেপ্টেম্বর এটি মুক্তি পাচ্ছে।

দর্শনা বণিক বলেন, অনেকবার ঢাকায় এসেছি। কিন্তু ঢাকার বাইরে ঘুরতে পারি না। খুব ভালো লাগছে এই জায়গায় আসতে পেরে, খুব লাকি ফিল করছি। আপনারা সাবাই আমাদের ‘অপারেশন সুন্দরবন’ দেখতে আসবেন।

রোশান বলেন, ১০ বছর আগে জাবিতে পরীক্ষ দিতে এসেছিলাম, কিন্তু চান্স পায়নি। আজ এইভাবে আসবো চিন্তা করতে পারি নাই৷ আমার খুব ভালো লাগছে। আজ এসেছি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার এই প্রচারণার অংশ হিসেবে। আমি বিশেষভাবে আমন্ত্রণ জানাচ্ছি, এই সিনেমাটা দেখতে আসবেন।

নুসরাত ফারিয়া বলেন, সবাইকে ধন্যবাদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আমরা এসেছি ‘অপারেশন সুন্দরবন’র প্রচারণায়। আগামী ২৩ সেপ্টেম্বর হলে গিয়ে সিনেমাটি দেখবেন সবাই। নতুন একটা গল্প পাবেন আপনারা।





 


আরো পড়ুন