শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মধ্যরাতে নিজের হাতে অপারেশন সুন্দরবন পোস্টার লাগাচ্ছেন সিয়াম,নুসরাত ফারিয়া ও রোশানরা
জন
২৩ সেপ্টেম্বর, ২০২২ ০২:৩৬:৫৫
প্রিন্টঅ-অ+
রাত পার হলেই দেশের ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দীর্ঘ প্রতিক্ষিত সিনেমা 'অপারেশন সুন্দরবন'। যেখানে প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া ও রোশান। সিনেমাটির মুক্তি নিয়ে বেশ উচ্ছ্বসিত এই সিনেমা সংশ্লিষ্ট সকলে।
সিনেমা মুক্তির রাতে ঢাকা ইউনিভার্সিটি ও মগবাজারে নিজের সিনেমার পোস্টার দেয়ালে লাগাচ্ছেন নির্মাতাকে নিয়ে সিয়াম,নুসরাত ফারিয়া ও রোশানরা। এসময় সিনেমা নিয়ে বেশ আশাবাদী দেখা যায় সকলকে।
রাত জেগে এভাবে সিনেমার পোস্টার লাগানো প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা দীপংকর দীপন বলেন, এসব নতুন কিছু নয়। রাত জেগে সিনেমার স্ক্রিপ্ট করেছি, নির্মান করেছি, ইডিট করেছি। মাত্র আজ রাত বাকি। পরীক্ষার আগের দিনের যেমন লাগে আমারও এখন তেমনি লাগছে।
সিয়াম আহমেদ বলেন, সিনেমাটি দর্শকদের ভাল লাগবে এই আমার প্রত্যাশা। এর বাইরে কোন প্রত্যাশা নাই। এতদিনের চেপে রাখা প্রতিক্ষার অবসান হতে চলেছে। দর্শকের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় রইলাম। সবাই সিনেমা হলে এসে দেখুন।
রোশান এই প্রতিবেদককে জানান, দীর্ঘ চার বছর অপেক্ষার পর এই সিনেমা মুক্তি পাচ্ছে। আমার কাছে মনে হচ্ছে ঈদের আগের রাত মানে চাঁদ রাতের আনন্দ হচ্ছে। মনে হচ্ছে সকাল হলেই ঈদ। আর আমি দৌড়ে গিয়ে সবার সাথে আনন্দ ভাগাভাগি করব।
এই সিনেমায় আরও অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, রওনক হাসান, ওপার বাংলার দর্শনা বণিক, সামিনা বাসার, দীপু ইমাম প্রমুখ।
আরো পড়ুন