শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
কণর্ফুলী নদীতে নিখোঁজ বিদেশী নাবিকের মরদেহ উদ্ধার
০৬ জুন, ২০১৮ ১৩:৩৪:১১
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম বন্দরের কণর্ফুলী নদীতে নিখোঁজ বিদেশী নাবিক মার্কোপোলস ভেসিলিয়াসের (৫৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (০৬) সকাল সাড়ে ৯টার দিকে বন্দরের সিসিটি-৩ এর জেটির নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সোমবার তিনি সাইপ্রাসের পতাকাবাহী এমভি ইভানিয়া জাহাজ থেকে পড়ে গিয়েছিলেন। নাবিক মার্কোপোলস ভেসিলিয়াস গ্রিসের নাগরিক।চট্টগ্রাম বন্দরের সচিব মো. ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘সাইপ্রাসের পতাকাবাহী এমভি ইভানিয়া জাহাজের নাবিক মার্কোপোলস ভেসিলিয়াসের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর আইনী প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ পাঠিয়ে দেওয়া হবে।’

এর আগে সোমবার (০৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম বন্দরের ৭ নম্বর জেটি এলাকায় এমভি ইভানিয়া নামক জাহাজের নাবিক নকশা দেখার সময় কর্ণফুলী নদীতে পড়ে যান। পরে নিখোঁজ এ নাবিককে উদ্ধারে নৌবাহিনী, কোস্টগার্ড এবং বন্দরের নিরাপত্তাকর্মীরা উদ্ধার কাজ চালান।



           আমার বার্তা/০৬জুন ২০১৮/জাকিয়া

 


আরো পড়ুন