শিরোনাম :

  • দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ বাঙালি জাতিসত্তার বিকাশে ভাসানীর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে : প্রধানমন্ত্রী ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতেন ভাসানী : রাষ্ট্রপতি রাজধানীতে দরজা ভেঙে সাংবাদিকের মরদেহ উদ্ধার
বিমানেই বিমানবালার দেহ ব্যবসা
২৭ জুন, ২০১৮ ১১:৫৯:২৫
প্রিন্টঅ-অ+


টাকা হলেই ব্রিটিশ এয়ারলাইন্সগুলোর বেশ কিছু বিমানে বিশেষ মুহুর্ত কাটানোর জন্য পাওয়া যায় বিমানবালা। এমনই তথ্য জানিয়েছে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম দ্য নিউ ইয়র্ক টাইমস।

সংবাদ মাধ্যমটি জানায়, দীর্ঘ বছর ধরে ব্রিটিশ এয়ারলাইন্সগুলোর বেশ কিছু বিমানের প্রথম শ্রেণীর ধনী যাত্রীরা বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছে। বিনিময়ে বিমানবালারাও পান বড় অঙ্কের অর্থ। নাম প্রকাশে অনিচ্ছুক একজন নারী বিমানবালা তার ১৫ বছরের আকাশ জীবনের অভিজ্ঞতা জানাতে গিয়ে এসব অজানা তথ্য জানান।

সেই নারী বিমানবালা বলেন, `আমি আমার ছোট্ট অভিজ্ঞতায় দেখেছি, বিমানের পাইলটরা প্রায়ই এয়ার হোস্টেসদের সঙ্গে ককপিটে শারিরিক সম্পর্ক করছে। তাছাড়া একটু নীরব পরিবেশ পেলে এয়ারলাইন্সের সহকর্মীরাও একে অন্যের সঙ্গে যৌন আচরণ করে। বিমানে এমন কিছু ধনী যাত্রী থাকেন, যারা এত বেশি অর্থ সম্পদের মালিক যে, তা আমি কখন কল্পনাও করতে পারি না।



   আমার বার্তা/২৭জুন ২০১৮/জাকিয়া


আরো পড়ুন