শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
একই দিনে মা হলেন তিন বোন
আমার বার্তা ডেস্ক:
১৬ জুলাই, ২০২০ ১৬:০৭:৪৫
প্রিন্টঅ-অ+


তিন বোন একই দিনে একই হাসপাতালে তিন সন্তানের জন্ম দিলেন। শুধু তাই নয়, একই প্রসূতি বিশেষজ্ঞের তত্ত্বাবধানে তারা সন্তানের জন্ম দেন। যুক্তরাষ্ট্রের ওহিওতে এমনই এক বিরল ঘটনা সামনে এলো। এমন ঘটনা নাকি পাঁচ কোটিতে একটি হয়।



ড্যানেসা হাইনেস, অ্যারিয়েল উইলিয়ামস ও অ্যাশলে হাইনেস তিনজনই ওহিও হেলথ ম্যানসফিল্ড হাসপাতালে ৩ জুলাই তাদের সন্তানের জন্ম দেন। সাড়ে চার ঘণ্টার মধ্যেই তিন সন্তানের জন্ম হয়। সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের ১৯৯৮ সালের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, একই দিনে তিন বোনের সন্তান জন্ম দেয়ার ঘটনা পাঁচ কোটিতে একটি দেখা যায়। এই তিন বোনই স্বাভাবিক প্রক্রিয়ায় তাদের সন্তানের জন্ম দিয়েছেন।



স্থানীয় এক সংবাদমাধ্যমকে ড্যানিস বলেন, এটা তাদের কাছে আশীর্বাদ। একটা অসাধারণ অভিজ্ঞতা। তাদের চিকিৎসক এডরয় ম্যাকমিলান অবশ্য সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি। তিন বোনের মধ্যে অ্যারিয়েল ওই দিন প্রথম কন্যা সন্তানের জন্ম দেন। এর পর অ্যাশলে এক ছেলে ও সব শেষে ড্যানিস কন্যার জন্ম দেন বলে জানা গিয়েছে।





আমার বার্তা/ ১৬ জুলাই,২০২০/এসএফসি


আরো পড়ুন