শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
লটারিতে ১৪ কোটি টাকা জিতে রাতারাতি কোটিপতি অটোচালক
২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৯:০২:১০
প্রিন্টঅ-অ+


অটোরিকশা চালক থেকে রাতারাতি কোটিপতি। লটারিতে এক রাতেই এমনই ভাগ্য বদলে গেলো ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কেরালার অটোরিকশা চালক জয়পালান পি আর। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

জানা যায়, লটারিতে ১২ কোটি রুপি জিতেছেন জয়পালান পি আর। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৪ কোটি টাকা।

প্রতিবেদনে বলা হয়, ১০ দিন আগে লটারির টিকিটটি কেটেছিলেন জয়পালান। গত সোমবার (২০ সেপ্টেম্বর) ওই লটারির ফল প্রকাশিত হয়। সেই ফল থেকে এই অটোচালক জানতে পারেন, তিনিই প্রথম পুরস্কারটি জিতেছেন। আর সেই পুরস্কারের আর্থিক মূল্য ১৪ কোটি টাকা।

লটারি জেতা প্রসঙ্গে বার্তাসংস্থা পিটিআই’কে এই কোটিপতি অটোচালক জানান, ‘লটারির নম্বর ছিলো টিই৬৪৫৪৬৫। সংখ্যাটি দেখে আমার ভাল লেগেছিলো বলেই ওই টিকিটটি কেটেছিলাম। এ ব্যাপারে কারও পরামর্শ নিইনি আমি।’

লটারি জিতে কোটিপতি হওয়া জয়পালান ছিলেন খুবই দরিদ্র। তিনি নিজেই তার পরিবারের দেখাশোনা করেন। তার মা লক্ষ্মী বাইয়ের বয়স ৯৫ বছর। এছাড়া সংসারে তার স্ত্রী ও দুই পুত্র সন্তানও রয়েছে। জয়পালানের স্ত্রী মনি স্থানীয় ছোত্তানিকারা হোমিও হাসপাতালে সুইপারের কাজ করেন। আর দুই ছেলের একজন বৈদ্যুতিক মিস্ত্রি ও অন্যজন হোমিও ডাক্তার।


আরো পড়ুন