শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
৮ দেশ ঘুরে নেট মাতাচ্ছে এই ছোট্ট কুকুর
আমার বার্তা ডেস্ক :
১২ মার্চ, ২০১৯ ১০:৩৩:২৭
প্রিন্টঅ-অ+


নাম তার জোনাথান ওয়ারেন। সে চিহুয়াহুয়া গোত্রের কুকুর। বর্তমানে তার বয়স ছ’বছর। কিন্তু এই বয়সেই পৃথিবীর আটটি দেশ ঘুরে ফেলেছে সে। মৃত্যু মুখ থেকে ফিরে আসার পর এখন জীবনের সেরা সময় কাটাচ্ছে যুক্তরাষ্ট্রের জর্জিয়ার বাসিন্দা এই কুকুর।

বিভিন্ন দেশে জোনাথনের ঘোরা-ফেরার ছবি নিয়মিত আপলোড করা হয় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। এই জোনাথনই এখন সোশ্যাল মিডিয়ার নতুন সেনশেসন।

মৃত্যু মুখ থেকে বেঁচে ফেরার পর বছর খানেক আগে জোনাথনকে দত্তক নেন আমান্দা ক্লেকার ও জেরেমি সিমন। তার পর থেকেই তারা ঘুরে বেড়াচ্ছেন পৃথিবীর বিভিন্ন দেশে। তাদের সঙ্গী হয়েছে জোনাথান। ইতোমধ্যেই সে ঘুরে ফেলেছে ফ্রান্স, ইতালি, স্পেন, পর্তুগাল, বেলজিয়াম, নেদারল্যান্ডস, কানাডা ও লুক্সেমবার্গ।

জোনাথনকে দত্তক নেওয়া আমান্দা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তারা সেই সমস্ত ফ্লাইটেই যাত্রা করেন যারা কুকুরকে সঙ্গে নিয়ে যেতে দেয়। তিনি আরও জানিয়েছেন, জোনাথান ট্রেনে বাসে জানালার ধারে বসতে খুব ভালবাসে।



আমার বার্তা/১২ মার্চ ২০১৯/জহির


আরো পড়ুন